শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হঠাৎ পাল্টে গেল সাব্বির-সৌম্যদের দল!

অবশেষে টিভিতে প্রিমিয়ার টি-২০

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:২৪ পিএম | আপডেট : ১১:৩৭ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০১৯

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের প্লেয়ার্স ড্রাফটে মারকুটে ব্যাটসম্যান সাব্বির রহমানকে দলে টেনেছিল উত্তরা স্পোর্টিং ক্লাব। তারাও সেভাবেই টুর্নামেন্টের ছক আঁকছিলেন। কিন্তু আশ্চর্যের ব্যাপার হলো হঠাৎ করেই ভোজবাজির মতো সাব্বিরের ক্লাব পাল্টে গেল! উত্তরা স্পোর্টিং ক্লাব নয়, ডিপিএল ২০১৮-১৯ মৌসুমে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনীর জার্সি গায়ে মাঠে নামবেন নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে দাপুটে সেঞ্চুরি হাঁকানো এই টাইগার লোয়ার মিডল অর্ডার ব্যাটসম্যান।
শুধু সাব্বিরই নন। একই ক্লাব থেকে নাজমুল ইসলাম অপু এবং সানজামুল ইসলামকেও দলে টেনেছে আবাহনী। আর শাইনপুকুর থেকে ভেড়ানো হয়েছে সৌম্য সরকারকে। গতকাল বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন আবাহনী লিমিটেডের ম্যানেজার শেখে মাসুদ ইকবাল মামুন, ‘উত্তরা স্পোর্টিং থেকে থেকে আমরা তিনজন ক্রিকেটারকে সমঝোতার ভিত্তিতে দলে নিয়েছি। তারা হলেন, সাব্বির রহমান, নাজমুল ইসলাম অপু ও সানজামুল ইসলাম। এছাড়াও শাইন পুকুর থেকে আমরা সৌম্য সরকারকেও দলে নিয়েছি।’
আজ থেকে শুরু হওয়া অসরের দুটি ভেন্যুতে প্রতিদিন চারটি করে খেলায় শেষ হবে গ্রুপ পর্বের লড়াই। প্রথম দিন মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর সাড়ে ১২টায় লড়বে শেখ জামাল ও খেলাঘর, বিকেল সাড়ে ৫টায় খেলবে আবাহনী ও ব্রাদার্স। আর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সকাল ৯টায় মুখোমুখি হবে লিজেন্ড অব রূপগঞ্জ ও শাইনপুকুর ক্রিকেট ক্লাব। দুপুর দেড়টায় খেলবে প্রাইম দোল্বশ্বর ও বিকেএসপি।
চার গ্রুপের শীর্ষ চারদল উঠবে সেমিফানাইলে। ১ মার্চ মিরপুরে হবে দুই সেমিফাইনাল। ৩ মার্চ ফাইনালের ভেন্যুও মিরপুর। বিসিবির অফিসিয়াল ব্রডকাস্টার গাজী টিভির মাধ্যমে এই তিনটি ম্যাচই টিভি ও অনলাইনে স¤প্রচারের উদ্যোগ নেওয়া হয়েছে। খেলা দেখা যাবে র‌্যাভিটহোল স্পোর্টসের ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ ও বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজেও। দর্শকদের জন্য সুখবর থাকছে আরও। এই টুর্নামেন্টের খেলা থেকে লাগবে না কোন টিকেট। মিরপুরে দুই গ্যালারি থাকছে উন্মুক্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন