রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মানুষ ভয়ের রাজ্যে বসবাস করছে : মান্না

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদর রহমান মান্না বলেছেন, মানুষ এখন ভয়ের রাজ্যে বসবাস করছে। কেউ কথা বলতে পারছেনা। মিডিয়া লিখতে পারছেনা। গতকাল জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ সিভিল রাইটস সোসাইটির ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ‘জাতীয় স্বাধীনতা ও নাগরিক অধিকার’ শীর্ষক সেমিনারে তিনি এ কথা বলেন।
বর্তমান সরকারকে ডাকাত উল্লেখ করে মান্না বলেন, এ সরকার ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছে। ৩০ তারিখের নির্বাচনে জনগন ভোট দেয়নি, ২৯ তারিখ রাতে ভোট ডাকাতি করেছে সরকার।
২০ ফেব্রুয়ারি দিবাগত রাত চক বাজারে ভয়াবহ অগুনের ঘটনার কথা উল্লেখ করে নাগরিক ঐক্যের আহবায়কবলেন, চকবাজারের স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, প্রধানমন্ত্রী ও প্রেসিডেন্টের শহীদ মিনারে যাওয়ার কথা থাকায় রাস্তায় এত করা নিরাপত্তা ও ভিড় ছিল যে ফায়ার সার্ভিসের কর্মীদের ঘটনা স্থলে যেতে দেরি হয়েছে।
বাংলাদেশ সিভিল রাইটাস সোসাইটির চেয়ারম্যান জাকির হোসেনের সভাপতিত্বে সেমিনারে আরো উপস্থিত ছিলেন, ড. মিজানুর রহমান শেলি, বিএনপি নেতা গোলাম মাওলা রনি প্রমুখ।
রনি বলেন, ঐক্যফ্রন্টসহ বিএনপির প্রার্থীরা এখনও একটি ট্রমার মধ্যে আছে। সেটা আমরা যারা ভুক্তভোগী তারা অনুভব করছি। ৩০ ডিসেম্বরের আগে আমাদের যে বিশ্বাস ছিলো তা সম্পূর্ণ পরিবর্তন হয়ে গেছে। আমরা খুব সহজেই এখন গনতন্ত্র ফিরে পাবো সেটা বিশ্বাস করা সম্ভব নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammed Shah Alam Khan ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৫৫ এএম says : 0
বাংলাদেশে এখন যারা অপশক্তি বা পাকিস্তানিদেরদোসর অবশ্যই তাঁরা ভয়ের রাজ্যে বাস করছে কারন যখন তখন তাদের মুখোশ খুলেযেতে পারে আর তাই যদি হয়ে তাহলে তাদের দফা রফা হয়ে যাবে। কাজেই তাঁরা সর্বক্ষণ মুখশটাকে এটে রেখে ভয়ে ভয়ে বসবাস করছে এটা মানতে মন চায়। মান্না মিয়া হাসাতেও পারেন তিনি বলেছেন, ২০ ফেব্রুয়ারি দিবাগত রাত চক বাজারে ভয়াবহ আগুনের ঘটনায় ফায়ার সার্ভিস কর্মীদের ঘটনা স্থলে যেতে দেরি হয়েছে কারন প্রধানমন্ত্রী ও প্রেসিডেন্টের শহীদ মিনারে যাওয়ার কথা থাকায় রাস্তায় করা নিরাপত্তা ও ভিড় ছিল। ওনার মত একজন নেতার মুখে আজকাল এধরনের হস্যপ্রদ কথা শুনা যায়...
Total Reply(0)
শফিউর রহমান ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৩৯ পিএম says : 1
উচিত কথায় জেঠায় বেজার । নির্বাচন ঠিক না বেঠিক হয়েছে জনগন সবঈ জানে । আওয়ামি ভাইদেরকে বলব ময়লা যত ঘাটবেন ততই গন্দ বের হবে । অবশ্য এতে আপনাদের কিছু আসে যায়না ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন