শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে নব-দম্পত্তির ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৩৭ পিএম

সাভারে এক নব দম্পত্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ । সোমবার বিকেলে হেমায়েতপুরের হরিণধারা এলাকায় ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে নিহতদের লাশ উদ্ধার কর হয় । তারা চার দিন আগে বিয়ে করেন ।

নিহত দম্পত্তিরা হচ্ছেন, রুমি আক্তার (১৮) ও তার স্বামী মোহাম্মদ আলী (১৯) সে সিরাজগঞ্জ এলাকার একটি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন । আর রুমি একটি পোশাক কারখানায় কাজ করতো বলে স্থানীয়রা জানিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা বলেন, সাভারের হরিণধারা এলাকায় রুমি ভাড়া বাড়িতে থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন । চার দিন আগে তারা বিয়ে করার পর থেকে ওই বাড়িতে একসাথে বসবাস শুরু করেন । এদিকে সোমবার বিকেলে নিজ কক্ষের সিলিং ফ্যানের সাথে একটি রশির সাথে তাদের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয় । পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে দরজা ভেঙ্গে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অখিল সাহা বলেন, তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন