বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেক্সটাইল প্রকৌশলীদের জন্য স্বতন্ত্র ক্যাডারের দাবি

বুটেক্সের ৪৫তম ব্যাচের ওরিয়েন্টশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১০:১৮ পিএম

বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনে টেক্সটাইল প্রকৌশলীদের জন্য স্বতন্ত্র ক্যাডারের দাবি জানিয়েছেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন। বর্তমান সরকারের আমলেই এই দাবি পুরনের জন্য তিনি সর্বোচ্চ চেস্টার প্রতিশ্রুতি দিয়েছেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে। সোমবার (৪ মার্চ) বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং প্রোগ্রামের ৪৫তম ব্যাচের ওরিয়েন্টশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

বুটেক্সকে আন্তর্জাতিক মানের শিক্ষা প্রতিষ্ঠানে উন্নীত করতে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিস্ট সবার সহযোগিতা কামনা করেছেন বিসি প্রফেসর মো. আবুল কাশেম। দেশ ও জাতি গঠনে শিক্ষার্থীদের অবদানের কথা উল্লেখ করে ভবিষ্যৎ বাংলাদেশ বিনির্মানে শিক্ষার্থীদের ক্লাস এবং গবেষণার প্রতি আরো বেশি মনোযোগী হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিভিন্ন ফ্যাকাল্টির ডীন এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা নবীণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। নবীন শিক্ষার্থীদের পক্ষে দু’জন শিক্ষার্থী এবং দুজন অভিভাবকও তাদের অনুভুতি ব্যক্ত করেন। অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ জুয়েল রানা ৭ মার্চ, ২০১৯, ১২:২৩ পিএম says : 0
টেক্সটাইল এ প্রডাকশন অফিসার থেকে শুরু করে সর্বনিম্ন বেতন যেন ২০,০০০টাকা করা হয়
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন