বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৫টি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ৭:২২ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থান থেকে ৫টি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হয়েছে। এনিয়ে এই উপজেলায় ৭ম দফায় ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটে। এতে কয়েক শতাধিক পরিবার বিদ্যুৎহীন হয়ে পড়েছে। সোমবার দিবাগত রাতে চরহাজারী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

ভূক্তভোগী এলাকাবাসী সুলতান লাকির বাড়ির বাসিন্দা আবদুর রহমান ফারুক জানান, সোমবার দিবাগত রাতে ইউপির ৮নং ওয়ার্ডের মালেক মাস্টার বাড়ি সংলগ্ন এলাকা থেকে ১টি, ৫নং ওয়ার্ডের সুলতান লাকির বাড়ি সংলগ্ন এলাকা থেকে ১টি, আলম মেম্বারের বাড়ি সংলগ্ন এলাকা থেকে ১টি, আরজু সরকারের বাড়ি সংলগ্ন এলাকা থেকে ১টি, আজিজ মিয়ার বাড়ি সংলগ্ন এলাকা থেকে ১টিসহ মোট ৫টি ট্রান্সফরমার চুরি হয়েছে। তবে অনেকে সন্দেহ করছে, বিদ্যুতের ট্রান্সফরমার চুরির সাথে পল্লী বিদ্যুতের লোকজন জড়িত থাকতে পারে।

পল্লী বিদ্যুৎ সমিতির কোম্পানীগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম এম এইচ এম মোহাম্মদ আরিফুল হক জানান, চুরি ঘটনায় মামলা দায়ের করা হবে। এর আগে উপজেলার মুছাপুর ইউনিয়ন থেকে ট্রান্সফরমার চুরির ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছিল।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন