বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাশেদ খান মেননের বক্তব্য ইসলাম ও ওলামা বিদ্বেষের পরিচায়ক -আজিজুল হক ইসলামাবাদী

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ৯:৩৮ পিএম

রাশেদ খান মেননের বক্তব্য ইসলাম ও ওলামা বিদ্বেষের পরিচায়ক বলে উল্লেখ করে হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, উপমহাদেশর ঐতিহ্যবাহী দ্বীনিধারা কওমি মাদরাসা শিক্ষাকে বিষবৃক্ষ বলা, খতমে নবুওয়ত অস্বীকারকারী কাফের কাদিয়ানীদের পক্ষে দালালী করা, হেফাজত ও দেশের সর্বজন শ্রদ্ধেয় শীর্ষ আলেম আমীরে হেফাজত শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী ও জাতীয় কবিকে কটাক্ষ করে জাতীয় সংসদে অশোভন ভাষায় আক্রমণকারী রাশেদ খান মেননকে নিঃশর্তে ক্ষমা চাইতে হবে।
অন্যথায় তার বিরুদ্ধে আইনি, রাজনৈতিক ও সামাজিক প্রতিরোধ গড়ে তোলা হবে। হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী এক বিবৃতিতে একথা বলেন।

তিনি বলেন, মেমনরা এ দেশে বাস করলেও প্রকৃতপক্ষে ইয়াহুদী,খৃস্টান ও নাস্তিক্যবাদের এজেন্ট। মুলতঃ তিনি মন্ত্রীত্ব হারিয়ে উম্মাদ হয়ে গেছেন। তাই পার্লামেন্টে দাড়িয়ে ইসলাম, মাদরাসা শিক্ষা, আলেম ওলামা ও হেফাজত বিরোধী বক্তব্য দিয়ে ইসলামবিদ্বেষী গোষ্ঠীরর কৃপা পেতে চায়। মেননদের মনে রাখা দরকার যে, আলেমসমাজ এখনো রাজপথ ছাড়েননি। একবার গর্জে উঠলে আপনারা পালাবার পথও খুজে পাবেননা।
আজিজুল হক ইসলামাবাদী বলেন, মেনন ইসলামী অনুশাসনকে মোল্লাতন্ত্র বলা জাতীয় সংসদে পাশ করা কওমী শিক্ষার বিরুদ্ধে বিষোদগার মহান সংসদ অবমাননারর শামিল। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, এ জাতীয় মুনাফেকদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন।
অন্যথায় দেশের আলমসমাজ ও তৌহিদী জনতা তার ইসলাম বিদ্বেষের বিরুদ্ধে দুর্বার গণ-আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন