মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যারা গরু-ছাগলের মতো বিক্রি হয় তারা দালাল

গণফোরামের বর্ধিত সভায় ড. কামাল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেছেন, যারা গরু-ছাগলের মত বিক্রি হয় তারা দালাল ছাড়া আর কিছু নয়। গতকাল রাজধানীর আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর গণফোরামের বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ড. কামাল হোসেন বলেন, মানুষের মাথা কেনা যায় না, গরু-ছাগলের মাথা কেনা যায়। যারা গরু-ছাগলের মত বিক্রি হয় তারা দালাল হিসেবে পরিচিত। কুশাসন থেকে জনগণ মুক্তি চায়, মিথ্যার উপর রাষ্ট্র চলতে পারে না। দেশে সুস্থ রাজনীতির চাহিদা আছে এটা অস্বীকার করার কোন সুযোগ নেই।
তিনি বলেন, অতীতে রাজনীতি ছিল মানুষকে নিয়ে। মানুষের সংকটগুলো চিহ্নিত করে সক্রিয়ভাবে জনগণের সঙ্গে মিলে মিশে মহানগর নেতৃবৃন্দকে কাজ করার আহ্বান জানান।
ড. কামাল বলেন, জনগণের শক্তিকে ঐক্যবদ্ধ করে সার্বক্ষনিক জনগণের সঙ্গে থাকলে অচিরেই সুস্থ ধারার রাজনীতি দৃশ্যমান হবে। দেশের বেশির ভাগ মানুষ সুস্থ ধারার রাজনীতির পক্ষে। এ রাজনীতি চর্চা হতে থাকলে অপরাজনীতি চিরতরে বিদায় নেবে। গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, দলটির কেন্দ্রীয় নেতা সাইদুর রহমান সাইদ, আইয়ুব খান ফারুক, রফিকুল ইসলাম পথিক, হারুনুর রশীদ তালুকদার, মো. রওশন ইয়াজদানী, ফরিদা ইয়াছমীন, কাজী হাবিব, লতিফুল বারী হামিম, শেখ শহিদুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন