রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মার্কেন্টাইল ব্যাংকের নারী দিবস উদ্যাপন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে আন্তর্জাতিক নারী দিবস উদ্যাপন করেছে। দিবসটি উপলক্ষ্যে শুক্রবার সন্ধ্যায় রাজধানীর র্ফাস হোটেল অ্যান্ড রিসোর্টসে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। মার্কেন্টাইল ব্যাংকের নারী কর্মকর্তারা উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। ব্যাংকের চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের চেয়ারম্যান, পরিচালকরা, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এবং পরিচালকদের সহধর্মিনীরা কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম আমানউল্ল­াহ্ এবং ব্যাংকের পরিচালক শহিদুল আহ্সান ও মোশাররফ হোসেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী স্বাগত বক্তব্য দেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি ডবিøউ এম মোর্তজা, মো. জাকির হোসাইন ও আদিল রায়হান এবং তাদের সহধর্মিনীসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা।
ব্যাংকের চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজা সামগ্রিকভাবে বাংলাদেশের স্বাধীকার আন্দোলন ও সমাজ বিনির্মাণে নারীর অবদান তুলে ধরে বক্তব্য রাখেন। নারী দিবসের অনুষ্ঠানে ব্যাংকের নারীকর্মকর্তারা তাদের অনুভূতি ব্যক্ত করে বক্তব্য দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন