বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইডটকো নতুন প্রধান আঞ্চলিক কর্মকর্তা ভিজেন্দ্রন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৫:২২ পিএম

বঙ্গোপসাগরীয় অঞ্চলের জন্য ভিজেন্দ্রন ওয়াটসনকে প্রধান আঞ্চলিক কর্মকর্তা (সিআরও) নিয়োগ দিয়েছে ইডটকো। ভিজেন্দ্রন বাংলাদেশ, মায়ানমার এবং শ্রীলঙ্কা অঞ্চলের ব্যবসাকে নেতৃত্ব দেবেন। তিনি মিয়ানমারের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালনের পাশপাশি এই অঞ্চলে ব্যবসায়িক অগ্রগিত ও মুনাফা বৃদ্ধির প্রতি গুরুত্ব দিবেন।

ইডটকো-এর গ্রুপ-এর চিফ এক্সিকিউটিভ অফিসার সুরেশ সিধু বলেন, এই নিয়োগ ইডটকো’র অগ্রগতির পরবর্তী পর্যায়ে প্রবেশের পথে উক্ত তিন বাজারে প্রতিষ্ঠানের ক্রমবর্ধমান বিজনেস পোর্টফোলিওকে আরও সমৃদ্ধ করতে সহায়ক হবে। বাংলাদেশে টাওয়ার শেয়ারিং লাইসেন্স অর্জন, মায়ানমারে পরবর্তী প্রজন্মের প্রযুক্তি গ্রহণের প্রবণতা বৃদ্ধি এবং শ্রীলঙ্কায় স্মার্ট সিটি সল্যুশনের জন্য ইতিবাচক তৎপরতা আমাদের কার্যক্রমকে আরও শক্তিশালী করেছে।

ভিজেন্দ্রন ২০১৩ সালে ইডটকো গ্রুপের গ্রুপ অপারেশন্স ডিরেক্টর হিসেবে ক্যারিয়ার শুরু করেন। ২০১৬ সালে তিনি ইডটকো মায়ানমারের বিজনেস হেড হিসেবে দায়িত্ব গ্রহণ করেন এবং এখন পর্যন্ত তিনি এই দায়িত্ব পালন করে যাচ্ছেন। ইডটকো বর্তমানে ৬টি দেশে ২৯ হাজার ৫০০ নিজস্ব টাওয়ার পরিচালনা করছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন