বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

অডি’র সাথে অটো লোন নিয়ে এলো আইপিডিসি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

দেশের প্রাইভেট খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ও বিশ্ব বিখ্যাত জার্মান অটোমোবাইল প্রতিষ্ঠাতা কো¤পানি অডি এজি’র অ্যানিভার্সারি উপলক্ষে যৌথভাবে একটি আকর্ষণীয় অটো লোন অফার নিয়ে এসেছে। এ উপলক্ষে গতকাল আইপিডিসি’র অফিস প্রাঙ্গণে দিনব্যাপী অডি’র এ৫ ¯েপার্টব্যক কোয়াটরো গাড়ি প্রদর্শনীর আয়োজন করা হয়।
গ্রাহকরা আইপিডিসি অটো লোনের আওতায় প্রদর্শিত অডি’র এ৫ ¯েপার্টব্যক কোয়াটরো মডেলের গাড়ি কিনতে পেতে পারেন ১০০ শতাংশ পর্যন্ত ঋণ সুবিধা। ১ কোটি টাকার বেশি মূল্যের গাড়ি ক্রয়ে এই প্রথম বাংলাদেশে ১০০ শতাংশ ঋণ সুবিধা নিয়ে এলো আইপিডিসি। এছাড়াও আরো থাকছে ৩ বছরের ম্যানুফ্যাকচারার ওয়ার‌্যান্টি ও ১ বছরের মেইনটেইন্যান্স সেবা সুবিধা।
এই ঋণ সুবিধার আওতায় এই গাড়িতে আরো পাওয়া যাচ্ছে আকর্ষণীয় মূল্য ছাড়। এই লোন সুবিধার আওতায় প্রদত্ত ছাড়ের পর গাড়িটির মূল্য ১ দশমিক ১১ কোটি টাকা। শূণ্য শতাংশ ডাউন পেমেন্টে গ্রাহকগণ এই ঋণ সুবিধাটি উপভোগ করতে পারবে। এছাড়াও মাত্র ১১ দশমিক ৫ শতাংশ ¯েপশাল রেটে গ্রাহকরা এই ঋণ সুবিধাটি গ্রহণ করতে পারবে। অফারটি সীমিত সময়ের জন্য ঘোষিত হয়েছে।
অফার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম; অডি বাংলাদেশ-প্রোগ্রেস মোটরস ইমপোর্টস লিমিটেড-এর এমডি সাদ খান এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ডিএমডি অ্যান্ড হেড অব রিটেইল বিজনেস মো. কায়সার হামিদসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন