শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ওয়ালটন প্লাজা ম্যানেজার ও ডিলার কনফারেন্স : গ্রাহকবান্ধব পণ্য তৈরির ঘোষণা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম


অর্থনৈতিক রিপোর্টার : বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত প্রযুক্তি পণ্য উৎপাদনের ঘোষণা দিয়েছে ওয়ালটন। সেই লক্ষ্যে এরইমধ্যে বিভিন্ন প্রকল্প ও কর্ম-পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এর মধ্যে রয়েছে আইওটি বেজড স্মার্ট ও আয়োনাইজার প্রযুক্তির পণ্য তৈরি করা। যা বিশ্বের যে কোনো প্রান্ত থেকেই স্মার্ট ফোনের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে।
গতকাল গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টারে অনুষ্ঠিত ‘ওয়ালটন প্লাজা ম্যানেজার ও ডিলার কনফারেন্স- ২০১৯’ এ এসব তথ্য জানানো হয়। সম্মেলনের উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী, ভাইস-চেয়ারম্যান এস এম শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম ও পরিচালক এস এম মাহবুবুল আলম। উপস্থিত ছিলেন ওয়ালটনের পরিচালক এস এম মঞ্জুরুল আলম, নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ূন কবির, মোহাম্মদ রায়হান, গোলাম মুর্শেদ, গবেষণা ও উন্নয়ন বিভাগের প্রধান তাপস কুমার মজুমদার প্রমুখ।
চিত্রনায়ক আমিন খানের সঞ্চালনায় সম্মেলনের দ্বিতীয় দিনে সারা দেশ থেকে দুই সহ¯্রাধিক ওয়ালটন প্লাজা ম্যানেজার ও ডিলার অংশ নেন। এর আগে মঙ্গলবার সম্মেলনের প্রথম দিনে অংশ নেন ওয়ালটনের দুই হাজারেরও বেশি ব্যবসায়ী।
এসএম আশরাফুল আলম বলেন, শুধু মুনাফা অর্জনের উদ্দেশ্যে ওয়ালটন ব্যবসা করে না। বরং দেশপ্রেমের চেতনায় বাংলাদেশের মানুষের হাতে সাশ্রয়ী মূল্যের প্রযুক্তি পণ্য পৌঁছে দেয়াই মূখ্য উদ্দেশ্য। সেজন্য অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচারের আরো গ্রাহকবান্ধব পণ্য তৈরির প্রকল্প হাতে নেয়া হয়েছে। দিনব্যাপী সম্মেলনে ওয়ালটনের মার্কেট শেয়ার বৃদ্ধিতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সেরা প্লাজা ম্যানেজারদের পুরস্কৃত করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন