বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক হাসিনা পারভিনকে বহিষ্কার

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৮:১১ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয়তাবাদী মহিলা দলের সাধারন সম্পাদক ও বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা পারভিন, দলিয় সিদ্ধান্তকে অমান্য করে আসন্ন উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদন্দিতা করায়, তাকে দল থেকে সাময়িক বহিস্কার করেছে ফুলবাড়ী উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি। একই সাথে আসন্ন উপজেলা নির্বাচনে সকল কার্যক্রম থেকে দলীয় নেতাকর্মীদের বিরত থাকার জন্য আহব্বান জানান হয় ।

গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় মহিলা কলেজ প্রাঙ্গনে উপজেলা বিএনপির এক বর্ধিত সভায় কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক ও উপস্থিত সকল সদস্যদের মতামতের উপর ভিত্তি করে এই সীদ্ধান্ত গ্রহন করা হয়।
বর্ধিত সভায় উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতির সভাপতিত্বে, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আবুল বাশার, উপজেলা বিএনপির সহ-সভাপতি আবু ফরহাদ বাচ্চু, সহ-সভাপতি নজমুল হক নাজিম, আব্দুল মজিদ মন্ডল, মোজাফফর হোসেন চৌধুরী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার, যুবদলের সাধারণ সম্পাদক আবু সাইদ,যুগ্ম সাধারন সম্পাদক শিবলি সাদিক, ছাত্র দলের সাধারন সম্পাদক জাকিউর রহমান চঞ্চল, পৌর ছাত্র দলের সভাপতি বেলাল হোসেন প্রমুখ।
বর্ধিত সভায় উপজেলা বিএনপির সর্বস্তরের নেতা-কর্মি ও ইউনিয়ন বিএনপির নেতা-কর্মিগণ উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতি বলেন, এই সরকার ও নির্বাচন কমিশশেনের অধিনে কোন গ্রহন যোগ্য ভোট হবে না, তাই দেশের সকল বিরোধী দল এই সরকার ও নির্বাচন কমিশনকে ঘৃনাভরে প্রত্যাখান করেছে। এজন্য আসন্ন উপজেলা নির্বাচন দলিয় ভাবে বর্জন করা হয়েছে, এই নির্বাচনে সকল প্রকার কার্যক্রম থেকে নেতা কর্মিদের বিরত থাকার জন্য তিনি নেতাকর্মীদের আহবান জানান। এবং হুশিয়ারী উচ্চারন করে বলেন, দলিয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য আজ মহিলা দলের সাধারণ সম্পাদক হাসিনা পারভিনের বিরুদ্ধে যে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে, আসন্ন উপজেলা নির্বাচনের কার্যক্রমের সাথে কোন নেতা-কর্মি জড়িয়ে পড়লে তাদের বিরুদ্ধেও একই ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন