শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সম্পূর্ণ সুস্থ ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ১২:২৮ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শারীরিকভাবে এখন সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তার অ্যান্ডো ট্র্যাকিয়াল টিউব খুলে ফেলা হয়েছে। আস্তে আস্তে ঘুমের ওষুধও কমিয়ে দিয়েছ্নে চিকিৎসকেরা। আজ শনিবার সকালে সিঙ্গাপুরে থাকা সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ বিষয়টি নিশ্চিত করেছেন। 
 
তিনি বলেন, অ্যান্ডো ট্র্যাকিয়াল টিউব খোলার পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভীর সঙ্গে ওবায়দুল কাদেরের কথা হয়েছে। তিনি সেতুমন্ত্রীর চিকিৎসার সমন্বয়ক হিসেবে রয়েছেন। পরে স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় (বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টা) মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে হাসপাতালের লবিতে থাকা কাদেরের পরিবারের সদস্য ও অন্যদের এ তথ্য জানান ড. রিজভী।
 
এ সময় অন্যদের মধ্যে কাদেরের সহধর্মিণী ইসরাতুন্নেসা কাদের, কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, আওয়ামী লীগ নেতা নাইমুজ্জামান মুক্তা প্রমুখ উপস্থিত ছিলেন। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছির উদ্দীন শাহ ২৩ মার্চ, ২০১৯, ২:৩৯ পিএম says : 0
সম্পুর্ণ সুস্হ আমার শ্রদ্দেয় প্রিয় মহান নেতা জনাব কাদের সাহেব। লাখ লাখ মানুষের অপুরন্ত্য দোয়া ও ভালবাসা চুখের জলের ফরিয়াদ। এই শতাব্দীর শ্রেষ্ঠ মমতা ময়ী মা জননী। বাংলার রাজ সিংহাসনের সুন্দর। মানবতার মা মাননীয় প্রধান মন্ত্রীর মাতৃত্বের আন্তরীকতা। পরম করুনা ময়ের দয়াতে মেহের বাণীতে আল্লাহ তাহাকে সম্পুর্ণ সুস্হতা দান করেছেন। আমিন। ভাল থাকুন আমার প্রিয় নেতা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন