মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার মুক্তি-চিকিৎসার চেয়ে নেতারা রাজনীতি করতেই বেশি আগ্রহী: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২১, ২:৫৫ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়ার মামলা ও চিকিৎসা নিয়ে বিএনপি নেতারা এক ধরনের রহস্যময় আচরণ করছেন। তার মুক্তি ও চিকিৎসার চেয়ে রাজনীতি করতেই তারা বেশি আগ্রহী। তাকে আপনারা নিজ নিজ পদরক্ষার জন্য দাবার গুটি বানাবেন আর দায় চাপাবেন সরকারের ওপর, তা হতে পারে না।
 
আজ বৃহস্পতিবার (২২ জুলাই) তার সরকারি বাসভবনে ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।
 
ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতাদের শেখ হাসিনার মহানুভবতার প্রতি কৃতজ্ঞ থাকা উচিত। প্রধানমন্ত্রী অধিকতর মানবিক আচরণ করেছেন বেগম জিয়ার প্রতি। তার চিকিৎসা ও বয়সের কথা বিবেচনায় তাকে ঘরে চিকিৎসার সুযোগ করে দিয়েছেন।
 
তিনি বলেন, রাজনৈতিক শিষ্টাচার ও সৌজন্যতা নেই বলেই ঈদের দিনেও সরকারের বিরুদ্ধে বিষোদগার করেছে বিএনপি
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পবিত্র ঈদের দিনেও বিএনপি নেতারা জিয়াউর রহমানের সমাধিস্থলে গিয়ে মিথ্যাচার করছেন। তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাকি নির্বাসনে! এসময় তিনি বিএনপি নেতাদের প্রশ্ন রেখে বলেন, তারেক রহমান একজন দণ্ডিত আসামি। যদি নির্বাসনে মনে করেন তাহলে দেশে কেন ফিরে আসছেন না? আসলে তারেক রহমান নির্বাসনে নাকি মুচলেকা দিয়ে দেশত্যাগ করেছেন, তা কি বিএনপি নেতারা ভুলে গেছেন?
 
তিনি আরও বলেন, দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপির গায়ে জ্বালা বাড়ায়। প্রধানমন্ত্রীর অসীম সাহসী নেতৃত্বে দেশের জনগণ ভালো আছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আকতার হোসেন মীর ২২ জুলাই, ২০২১, ৬:৫৬ পিএম says : 0
দেশের মানুষ ভালো আছে না মন্দ আছে সেটা নিয়ে ভাবার সময় কোন দলেরই নেই । এক দল শুধু আরেক দলের দোষ খুঁজে ব্যস্ত সময় কাটাচ্ছে ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন