ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

২১ আগস্ট হামলার মাস্টারমাইন্ড হাওয়া ভবন: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ৩:০০ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতারা দিবালোকের মতো সত্যকে বিকৃত করে বলছে, একুশে আগস্ট নাকি দুর্ঘটনা। একুশে আগস্টের গ্রেনেড হামলায় রাষ্ট্রযন্ত্রকে পরিকল্পিতভাবে ব্যবহার করে হামলা চালানো হয়েছিলে, যা ছিল ১৫ আগস্টের হত্যাকাণ্ডেরই ধারাবাহিকতা। একুশে আগস্টের টার্গেট ছিলেন শেখ হাসিনা

আজ শনিবার সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাসভবন থেকে রাজশাহী সড়ক জোনের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মুফতি হান্নানসহ অন্যদের বক্তব্য এবং দালিলিক প্রমাণে বেরিয়ে এসেছে, কারা এর পেছনে মদদ দিয়েছে, কারা বৈঠক করেছে, ষড়যন্ত্র করেছে। এ হামলার মাস্টারমাইন্ড হাওয়া ভবন, তাদের নির্দেশেই এ হামলা। বিএনপির শীর্ষ নেতৃত্ব সবই জানত। তারা আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিল। মুছে দিতে চেয়েছিল মুক্তিযুদ্ধের চেতনা।

কাদের বলেন, সেদিন আল্লাহর রহমতে শেখ হাসিনা বেঁচে যান। খুনিদের নিখুঁত হত্যা-পরিকল্পনা ভেস্তে যাওয়ায় তারা তাদের দৃষ্টিকোণ থেকে দুর্ঘটনাই মনে করতে পারে। তদন্তে বাধা দেওয়া, জজ মিয়া নাটক সাজানো, আলামত নষ্ট করাসহ পদে পদে বাধাদানের মাধ্যমে তাদের সংশ্লিষ্টতার অকাট্য প্রমাণ জাতির কাছে আজ স্পষ্ট।

 

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammed Kowaj Ali khan ২২ আগস্ট, ২০২০, ৫:০৯ পিএম says : 1
ওহে বেঈমানেরা আর কত বেঈমানী? শাফলা চত্তরে হত্যার নায়কেরা তুরা কোথায় পালাইবি?
Total Reply(0)
Mohammed Shah Alam Khan ২২ আগস্ট, ২০২০, ৯:৩৮ পিএম says : 0
আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এখানে সঠিক কথা বলেছেন। ১৫ই আগষ্ট কালোরাত্রির আকারেই আরো একটা কালো রাত বনানোর প্রচাষ্টায় ছিল বিএনপি সরকার। ’৭৫ সালে খন্দকার মোস্তাকের ঘড়ে চড়ে জিয়া মিয়া ক্ষমতায় এসেছিলেন। এরপর তারই স্ত্রী খালেদা জিয়া ’৯১ সালে প্রধানমন্ত্রী হয়ে রাজনীতিতে প্রতিষ্ঠিত ক্ষমতার শাদ পান। কিন্তু ক্ষমতার অপব্যাবহারের কারনে আবার ক্ষমতা চুত্য হন ’৯৬ সালে। তারপর আবার ২০০১ সালের ক্ষমতায় এসে ক্ষমতাকে চিরস্থায়ি করার জন্যে আওয়ামী লীগের সভানেত্রী জাতীর জনকের কন্যা শেখ হাসিনাকে হত্যা করার জন্যে ২১শে আগষ্ট গ্রেন্ড হামলা করিয়েছিলেন। মহান আল্লাহ্‌র ইচ্ছার বাহিরে কিছুই হয়না তাই সেদিন আবারো মানব ঢাল তৈরী করে আল্লাহ্‌ শেখ হাসিনাকে বাচিয়েছিলেন। তারই পুরষ্কার স্বরূপ আল্লাহ্‌ এই হত্যাকান্ডের পর আওয়ামী লীগকে পর পর তিনবার ক্ষমতায় এনেছেন এবং বিএনপিকে একেবারে দুর্বল করে নিঃশেষের দিকে নিয়ে যাচ্ছেন। আল্লাহ্‌ আমাদেরকে জ্ঞান দিয়েছেন বিবেক দিয়েছেন বিচার শক্তি দিয়েছে। আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন