বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলা নববর্ষ সংখ্যা

দিনাজপুরে বাসে-- পিষ্ট ৩ বিভিন্ন স্থানে ঝরল আরো ৪ প্রাণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

কাউগাঁ থেকে ইজিবাইকে করে গতকাল দিনাজপুর শহরের দিকে যাচ্ছিলেন আশরাফুল। সকাল দশটায় চুনিয়াপাড়া এলাকায় পৌছালে বিপরীতদিক থেকে দ্রæতগামী গোবিন্দগঞ্জমুখী একটি বাসের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের আরোহিরা ছিটকে পড়ে বাসের পেছনের চাকার নিচে। ঘটনাস্থলে নিহত হয়েছে তিনজন। এদের মধ্যে নিহত শিশু আইভি নিচে আটকে থাকা অবস্থায় বাসটি চলছিল। পরে উপস্থিত মানুষের চিৎকারে কিছুদূর গিয়ে থামিয়ে শিশুটিকে বের করে দ্রæত পালিয়ে যায়। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পাজেরো জিপের চাপায় দুই, ফেনী ও বোদায় একজন করে নিহত হয়েছেন। এনিয়ে গতকাল নিহতের সংখ্যা দাঁড়ালো ৭। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবেদন :

দিনাজপুর : মেয়ের দাবিতে মায়ের দায়ের করা মামলায় হাজিরা দিতে এসে বাবা-মেয়ে ও মেয়ের চাচা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল দিনাজপুর ফুলবাড়ী সড়কের চুনিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত হয়েছে আরো দুইজন। নিহতরা হলেন নাটোরের বাগাতি উপজেলার জালালপুর গ্রামের বাসিন্দা বৃদ্ধ আফছার আলীর ছেলে আশরাফুল আলম, ১০ বছর বয়সী মেয়ে আইভি এবং মেয়ের চাচা সাজদার খলিফা। গুরুত্বর আহত হন মোস্তাফা কামাল বাবু। এছাড়াও ইজিবাইক চালকসহ আরো ২জন সামান্য আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, চুনিয়াপাড়া এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে যাত্রী তুলছিলেন অন্য ইজিবাইক চালক। এসময় আশরাফুলদের বহনকারী ইজিবাইকটি দাঁড়িয়ে থাকা ইজিবাইটিকে ওভারটেক করতে গিয়ে বিপরীতদিক থেকে আসা বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত দাদা আফছার আলী জানান, আশরাফুল স্ত্রী মেয়েকে নিজের কাছে রাখার দাবিতে দিনাজপুরের আদালতে মামলা করে। সেই মামলায় হাজিরা দিতেই তারা দিনাজপুরে যাচ্ছিল।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পাজেরো জিপের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এরা হল নাহিদ (১৯), পিতা তৌহিদ মিয়া ও পারভেজ (২২), পিতা মুর্তজ আলী ভূইয়া। তাদের বাড়ি জেলা শহরের কাজীপাড়ার বেপারী পাড়ার। তবে তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।
খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার জানান, সকালে বেড়তলা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঢাকাগামী একটি দ্রæতগতির পাজেরো জিপ বিপরীতদিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী মারা যান। ঘাতক পাজেরো জিপটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানিয়েছেন ওসি হোসেন সরকার।
ফেনী : ফেনীর দাগনভূঞায় অ্যাম্বুলেন্স ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে মো. রুবেল নামে একজন নিহত হয়েছে। গতকাল ভোরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের রামনগরে এ ঘটনা ঘটে।
পুলিশ জানান, ভোরে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের রামনগর ইউনিয়নের রুপনগর কাবাব হাউজের সামনে নোয়াখালী থেকে চট্টগ্রামগামী অ্যাম্বুলেন্সে সাথে চট্টগ্রাম থেকে লক্ষীপুরগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স হেলপার রুবেল নিহত হয়। নিহত রুবেল দাগনভূঞার ইয়াকুবপুর ইউনিয়নের বরইয়া গ্রামের মো: সুমনের ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্থ অ্যাম্বুলেন্স ও ট্রাকটি আটক করলেও ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়।
বোদা (পঞ্চগড়) : পঞ্চগড়ের বোদায় গতকাল বিআরটিসি যাত্রীবাহী বাসের ধাক্কায় আবু সাঈদ (৩০) নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আবু সাঈদ গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার উষাখালী গ্রামের মনছুরের পুত্র। সে বোদা ভাসাইনগর এলাকার কাজী ফার্ম ফিডস মিলে টেকনিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে ওষুধ নিয়ে মোটরসাইকেলে করে আবু সাঈদ কর্মস্থলে যাচ্ছিলেন। পঞ্চগড় থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রæতগ্রামী বিআরটিসি যাত্রীবাহী বাস পঞ্চগড়-ঢাকা মহাসড়কে বোদা পৌরশহর বাইপাস মোড় এলাকায় পৌঁছলে ওই মটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ওই মটর সাইকেল আরোহী আবু সাঈদ গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন