রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

হেনরিকেসকে নিয়ে ফিরলেন স্টার্ক

প্রকাশের সময় : ২৫ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : গোড়ালির চোটে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন মিচেল স্টার্ক। এই সমস্যা থেকে মুক্তি পেতে গত ডিসেম্বরে অ্যাঙ্কেলে অস্ত্রোপচার করান বাঁহাতি এই ফাস্ট বোলার। দীর্ঘ পুনর্বাসন প্রক্রিয়ার পর অবশেষে আবার টেস্ট দলে ফিরলেন, তাও আবার শ্রীলঙ্কার বিপক্ষে। দলের মূল স্ট্রাইক বোলারের ফেরাটা অবশ্য প্রত্যাশিতই ছিল। তবে শ্রীলঙ্কা সফরের দলে চমক আছে একটি। লম্বা সময় পর ফিরেছেন ময়জেস হেনরিকেস।
হেনরিকেস ক্যারিয়ারের ৩টি টেস্টই খেলেছিলেন ২০১৩ সালের সেই মহাবিতর্কিত ভারত সফরে। চেন্নাইয়ে অভিষেক টেস্টে ৬৮ ও অপরাজিত ৮১ রানের দুটি ইনিংস খেলছিলেন। কিন্তু পরের দুই টেস্টের চার ইনিংসে মোট ৭ রান করার পর জায়গা হারান একাদশে। সবশেষ ২০১৪ সালের ফেব্রæয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফরের দলে ছিলেন। তবে সুযোগ পাননি খেলার।
প্রধান নির্বাচক রডনি মার্শ জানিয়েছেন, মিচেল মার্শের পাশাপাশি বিকল্প আরেকজন অলরাউন্ডারের ভাবনায় নেওয়া হয়েছে হেনরিকেসকে।
শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের অস্ট্রেলিয়া দল ঘোষণা করা হয়েছে গতকাল। চোটের কারণে বিবেচিত হননি দুই পেসার জেমস প্যাটিনসন ও পিটার সিডল। স্টার্ক ও জশ হেজেলউডের পাশে পেস আক্রমণে থাকছেন জ্যাকসন বার্ড ও নাথান কোল্টার-নাইল। স্পিনে নাথান লায়নের পাশে দ্বিতীয় স্পিনার স্টিভেন ও’ কিফ। ৩ টেস্টের সিরিজের প্রথমটি শুরু হবে ২৬ জুলাই পাল্লেকেলেতে।
অস্ট্রেলিয়া দল : স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, জ্যাকসন বার্ড, জো বার্নস, নাথান কোল্টার-নাইল, জশ হেইজেলউড, ময়জেস হেনরিকেস, উসমান খাওয়াজা, নাথান লায়ন, মিচেল মার্শ, শন মার্শ, পিটার নেভিল, স্টিভেন ও’কিফ, মিচেল স্টার্ক, অ্যাডাম ভোজেস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন