শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে চ্যাম্পিয়ন রাবি

রাবি রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৮:৪২ পিএম | আপডেট : ৮:৫৬ পিএম, ২৭ এপ্রিল, ২০১৯

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ৪-১ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)। শনিবার বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলার প্রথমার্ধে স্বাগতিক রাবি ২-১ গোলে যবিপ্রবি থেকে এগিয়ে থাকে। পরে খেলার শেষার্ধে রাবি আরো ২ টি গোল করে ৪-১ গোলে ঘরের মাঠেই চ্যাম্পিয়ন হন। খেলায় ম্যান অব দ্যা টুর্ণামেন্ট হন যবিপ্রবি টিমের ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় পুষ্পক বৈরাগী এবং খেলার ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রাবি টিমের ৪ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় শান্ত।
খেলা শেষে রাবি ফুটবল টিমের হাতে চ্যাম্পিয়ন ট্রফি, যবিপ্রবি টিমের হাতে রানার আপ ট্রফি এবং হাবিপ্রবি টিমের হাতে তৃতীয় স্থান অধিকারের ট্রফি তুলে দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া।
এ সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. ড. হুমায়ুন কবীর, শরীরচর্চা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আছাদুজ্জামান প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন