শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রাতঃভ্রমণে ওবায়দুল কাদের (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৯, ১১:২২ এএম | আপডেট : ৮:০২ পিএম, ২৮ এপ্রিল, ২০১৯

গুরুতর অসুস্থ হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। নিয়মিত প্রাতঃভ্রমণে (মর্নিং ওয়াক) বের হচ্ছেন তিনি। রোববার সকালেও তিনি একটি সুইমিং পুলের পাশে হাঁটাহাঁটি করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ।রোববার সকালে তিনি নিজের ফেসবুক পেইজে ওবায়দুল কাদেরের প্রাতভ্রমণের একটি ভিডিও পোস্ট করেছেন।

এতে দেখা যায়, ওবায়দুল কাদের অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। স্বাভাবিকভাবে হাঁটতে পারছেন। এসময় সেতুমন্ত্রীর সঙ্গে একজন বিদেশি নাগরিককে হাঁটতে দেখা গেছে।

সেতুমন্ত্রীর পড়নে ছিল ফুলহাতা লাল টি-শার্ট, কালো প্যান্ট ও পায়ে ছিল চামড়ার স্যান্ডেল।

গত ৪ মার্চ ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়।

 

প্রসঙ্গত গত ৩ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন ওবায়দুল কাদের

সেখানে এনজিওগ্রাম করার পর তার করোনারি ধমনীতে তিনটি ব্লক ধরা পড়ে। উপমহাদেশের বিখ্যাত হৃদরোগ চিকিৎসক দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য পরদিনই তাকে সিঙ্গাপুর নেয়া হয়।

গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মন্ত্রীর বাইপাস সার্জারি সম্পন্ন হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ ওবায়দুল কাদেরকে হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে নেয়া

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Arunava Bhattacharyya ২৮ এপ্রিল, ২০১৯, ৪:৩২ পিএম says : 0
তাঁর সুস্থ দীর্ঘ জীবন কামনা করি ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন