ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বাড়ির ছাদে পাতানো ফাঁদে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ৮:৪৩ পিএম

চুরি ঠেকাতে বাড়ির ছাদে পেতে রাখা ফাঁদে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক শিশুসহ একই পরিবারের তিন জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
আজ শুক্রবার বেলা ২ টার দিকে রংপুর মহানগরীর চারতলা মোড় বনানীপাড়ায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাড়ির মালিক সৈয়দ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নগরীর বনানীপাড়ায় সৈয়দ আলীর দোতলা বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন চাকরিজীবী রুবেল ইসলাম। ইতিপূর্বে ওই বাড়িতে বেশ কয়েকবার চুরি হওয়ায় বাড়ির মালিক সৈয়দ আলী বাড়ির ছাদে জিআই তারে বৈদ্যুতিক সংযোগ দিয়ে ফাঁদ তৈরি করে রাখেন। সেখানে শুক্রবার দুপুরে ভাড়াটিয়া তানিয়া আকতার (২৫) তার শিশুকন্যা তাজনিয়াকে (৭) নিয়ে কাপড় শুকানোর জন্য ছাদের উপরে গেলে জিআই তারে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তাদের চিৎকার শুনে ছাদে গেলে তানিয়ার মা তাজমহলও (৬০) সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী বাড়ির মালিক সৈয়দ আলীকে বাড়িতে আটকে রেখে পুরো বাড়ি ঘেরাও করে রাখে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করেন এবং বাড়ির মালিক সৈয়দ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) জমির উদ্দিন সাংবাদিকদের জানিয়েছেন- আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক সৈয়দ আলীকে থানায় নেয়া হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন