শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

কৃষি ব্যাংকের নতুন ৩ ডিএমডি

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মো. গোলাম ফারুক সম্প্রতি পদোন্নতি পেয়ে বাংলাদেশ কৃষি ব্যাংকে উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে যোগদান করেছেন।
এর আগে তিনি জনতা ব্যাংক লিমিটেডের জনতা ভবন কর্পোরেট শাখায় মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৯৮৪ সালে জনতা ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। তিনি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার সন্তোষপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।
মো. আব্দুছ ছালাম আজাদ
সম্প্রতি পদোন্নতি পেয়ে বাংলাদেশ কৃষি ব্যাংকে উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে যোগদান করেছেন। মো. আব্দুছ ছালাম আজাদ এর আগে তিনি জনতা ব্যাংক লিমিটেডে মহাব্যবস্থাপক (মানব সম্পদ) হিসেবে কর্মরত ছিলেন।
তিনি ১৯৮৩ সালে জনতা ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। তিনি মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। তিনি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার চর নবীপুর গ্রামের মৃত আনছার আলী এবং সূর্য্য বানু নেছার সন্তান।
মো. নজরুল ইসলাম ফরাজী
সম্প্রতি পদোন্নতি পেয়ে বাংলাদেশ কৃষি ব্যাংকে উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে যোগদান করেছেন মো. নজরুল ইসলাম ফরাজী। এর আগে তিনি অগ্রণী ব্যাংক লিমিটেডে মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।
তিনি ১৯৮৪ সালে অগ্রণী ব্যাংকে ফিন্যানসিয়াল অ্যানালিস্ট (ইকুইভ্যালেন্ট টু সিনিয়র অফিসার) হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন।
কৃষি ব্যাংকে যোগদানের পূর্বে তিনি অগ্রণী ব্যাংকে প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগ ও কর্পোরেট শাখার প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বরিশালের উজিরপুর থানার অন্তর্গত জল্লা ইউনিয়নের বাহেরঘাট গ্রামের ঐতিহ্যবাহী মুসলিম পরিবারে জš§গ্রহণ করেন। -বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন