বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লামায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ৩

লামা(বান্দরবান)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ৭:৪৬ পিএম

বান্দরবানের লামায় টমটম ও ডাম্পার গাড়ি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৮ মে) বিকেল সাড়ে ৩টার দিকে লামা উপজেলাধীন ফাঁসিয়াখালী ইউনিয়নের ডুলাহাজারা-সাপেরগারা সড়কে সানমার রাবার বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার দুর্ঘটনায় নিহতের সত্যতা জানিয়ে বলেন, ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয়েছে এবং পরে হাসপাতালে আরো ১ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের (২নং ওয়ার্ড) পাগলির আগা কুরুকপাতা ঝিরির মৃত নুরুল ইসলামের স্ত্রী রহিমা বেগম (৫৩), একই এলাকার পেটান মিয়ার পুত্র আবু তালেব (৩০) ও রশিদ আহামদের পুত্র স্কুল ছাত্র মোঃ ইব্রাহিম (১৬)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, টমটমটিতে ৭ জন যাত্রী নিয়ে ডুলহাজারা বাজারে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে ডাম্পার গাড়ি (ঢাকা- ও ২০৫) হারগাজা ব্রিকফিল্ড থেকে ইট নেয়ার জন্য আসছিল। ডুলহাজারা-সাপেরগারা সড়কের পাগলির আগাস্থ সানমার রাবার বাগানের মোড়ে গাড়ি দুইটি মুখোমুখি সংঘর্ষ হয়। টমটমটি দুমড়ে মুছড়ে যায়। দুর্ঘটনার পরপরই ডাম্পার গাড়ির চালক পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ডাম্পার গাড়িটি আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন