রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এমসিসিকে আমন্ত্রণ জানাবে পিসিবি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ৪:৪৪ পিএম

মেরিলিবোন ক্রিকেট ক্লাবের (এমসিসি) একটি দলকে আগামী বছর পাকিস্তান সফরে আমন্ত্রণ জানানোর পরিকল্পনা করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
বোর্ড সূত্রে জানা গেছে, পিসিবি চেয়ারম্যান এহসান মানি কয়েকদিন আগে এমসিসি কর্মকর্তাদের সঙ্গে সাক্ষাৎ করেছেন এবং পাকিস্তানে নিরাপত্তা ব্যবস্থার উন্নতির বিষয়ে তাদেরকে অবহিত করেছেন। তিনি আগামী বছর তাদের একটি দলকে পাকিস্তান সফরে পাঠানোর জন্য অনুরোধ করেছেন, যা অন্য দলগুলোকে পাকিস্তান সফরে রাজি করাতে সহায়ক হবে। পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরতে শুরু করায় পিসিবিও আরো বেশি দলকে সফরের আমন্ত্রণ জানানোর পরিকল্পনা করছে।

এ বছর পাকিস্তান সুপার লিগের (পিএসএল) কয়েকটি ম্যাচ সফলভাবে করাচিতে আয়োজন সম্ভব হওয়ায় অদূর ভবিষ্যতে আরো বেশি আন্তর্জাতিক ম্যাচ আয়োজনে পিসিবির আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে। ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) প্রধান নির্বাহি কর্মকর্তা টম হ্যারিসনের সঙ্গেও বৈঠক করেন পিসিবি চেয়ারম্যান মানি। ২০২১ সালে ইংল্যান্ড দলের পাকিস্তান সফরে দুই ম্যাচের একটি টেস্ট সিরিজ সূচি রয়েছে। সিরিজটি পাকিস্তানের মাটিতেই আয়োজন করার বিষয়ে হ্যারিসনের সঙ্গে কথা বলেন পিসিবি প্রধান। তবে ইসিবি প্রধান জানিয়েছেন, তারা কেবলমাত্র নিরাপত্তা পর্যালোচনার পরই সফর সম্পর্কে সিদ্ধান্ত নেবেন।
সম্প্রতি লাহোরে বোমা হামলার ঘটনা যদিও একটা ধাক্কা তথাপি বিদেশী দলগুলোকে পাকিস্তান সফরে রাজি করাতে চেষ্টা চালিয়ে যাচ্ছে পিসিবি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন