শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ছন্নছাড়া জুভেন্টাস

সেরি আ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ৪:০৭ এএম

মৌসুমের শেষভাগে এসে পথ হারিয়েছে জুভেন্টাস। ইতালিয়ান সেরি আ লিগে শিরোপাধারীদের হারিয়ে আসছে মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের আশা বাঁচিয়ে রেখেছে রোমা।

রোববার রাতে স্তাদিও অলিম্পিকোয় সফরকারী জুভেন্টাসকে ২-০ গোলে হারিয়েছে রোমা। নির্ধারিত সময়ের ১১ মিনিট আগে গোলপোস্টের মুখ খোলেন আলেসান্দ্রো ফ্লেরেঞ্জি। আর শেষ বাঁশি বাজার আগ মুহূর্তে ব্যবধান দ্বিগুণ করেন এডিন জেকো।

সব প্রতিযোগিতা মিলে শেষ সাত ম্যাচে মাসিমিলিয়ানো অ্যালেগ্রির দলের এটি তৃতীয় পরাজয়। এসময় মাত্র একটিতে জিতেছে তারা। এর মাঝেই আয়াক্সের কাছে হেরে শেষ আটে থেমে যায় তুরিনের দলটির চ্যাম্পিয়ন্স লিগের স্বপ্ন।

নতুন হোম জার্সিতে মাঠে নামা জুভদের হয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর করা একটি গোল অফসাইডের কারণে বাতিল হয়। প্রথমার্ধে দুই দলই পোস্টের বাধায় গোল পায়নি।

ক্লাদিও রেনিয়েরির রোমা তালিকার চার নম্বর দল ইন্টার মিলানের থেকে এক পয়েন্ট দূরে। ইন্টার অবশ্য এক ম্যাচ কম খেলেছে।

জুভেন্টাস (৮৯) টানা অষ্টম লিগ শিরোপা নিশ্চিত করেছে আগেই। দুইয়ে থাকা নাপোলিরও (৭৬) চ্যাম্পিয়ন্স লিগে জায়গা পাওয়া নিশ্চিত। শীর্ষ চারের বাকি দুটি জায়গার জন্য লড়াইটা জমে উঠেছে বেশ। তিনে থাকা আটলান্টার (৬৫) সঙ্গে ছয়ে থাকা রোমার (৬২) পয়েন্ট ব্যবধান তিন। এসি মিলান (৬২) ও তরিনোও (৬০) রয়েছে চ্যাম্পিয়ন্স লিগের জায়গা করে নেয়ার দৌড়ে।

বাকি দুই ম্যাচে রোমার প্রতিপক্ষ সাসুলো ও পার্মা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন