শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাক প্রতিবন্ধী যুবতী অন্তঃসত্তা, মামলা দায়ের

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৯, ১:৪৮ পিএম

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জের মনোহরখালী গ্রামের এক বাক প্রতিবন্ধি যুবতী (২০) ৮ মাসের অন্তঃসত্তা হয়েছে। এ ব্যাপারে মেয়ের বাবা বাদি হয়ে গত রোববার রাতে ওই একই গ্রামের এক সন্তানের জনক মোঃ কামাল শেখ (৩০)’র বিরুদ্ধে অভিযোগ এনে মির্জাগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা যায়, ওই প্রতিবন্ধীর মা ছোট বেলায় মারা যাওয়ার পরে তার বাবা ২য় বিবাহ করে এবং ওই বউ নিয়ে সুবিদখালীতে বাসা ভাড়া নিয়ে আলাদা থাকত। 
 
মেয়েটি গ্রামের বাড়িত থাকতো ও অন্যের বাসায় কাজ করে জীবিকা চালাত। মেয়েটির ও কামালের বাড়ি পাশাপাশি হওয়ায় প্রায় কামাল তাদের বাড়িতে আসা যাওয়া করত। হঠাৎ এক দিন মেয়েটিকে ঘরে একা পেয়ে কামাল ধর্ষণ করে। এভাবে গত বছর সেপ্টেম্বর মাস থেকে মেয়েটির একাকীত্বের সুযোগে একাধিকবার ধর্ষণ করে কামাল। ফলে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ ঘটনা জানাজানি  হলে  কামালের  বাবা আজিজ শেখ মিমাংসার কথা  সময় পার করতে থাকে। কামালের বাবা এ ঘটনা কাউকে না বলার জন্য মেয়েটির বাবাকে হুমকি দেয়। অন্যদিকে মেয়েটির শারীরিক অবস্থার পরিবর্তন দেখা দেয়ায় কিছু দিন আগে উপজেলার সুবিদখালী মর্ডান ডায়াগনস্টিক সেন্টারে ওই মেয়েটির আল্ট্রসনোগ্রাম করলে ৮ মাসের অন্তঃসত্তা হয়েছে বলে কর্মরত চিকিৎসক।
 
প্রতিবন্ধী মেয়েটির গরীব বাবা কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার মা মরা অসহায় মেয়ের যারা সর্বনাশ করেছে আমি তাদের উপযুক্ত বিচারের দাবী জানাই। তিনি আরো বলেন, আমি এখন মেয়েকে নিয়ে কী করমু? কে আমার এই মেয়ে বিবাহ করবে?
 
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান বিশ্বাস অন্তঃসত্ত্বার কথা নিশ্চিত করে বলেন, এব্যাপারে মামলা হয়েছে। আসামীকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানান। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন