ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

পাকিস্তানের রানপাহাড় হেসেখেলেই টপকালো ইংল্যান্ড

ইমামের ক্যারিয়ার সেরার জবাবে বেয়ারস্টোর ঝড়ো সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৪:৫১ এএম | আপডেট : ৪:৫২ এএম, ১৫ মে, ২০১৯

আগের ম্যাচে সুযোগ ছিল রেকর্ড গড়ে জয়ের, খুব কাছে গিয়েও শেষটায় তালগোল পাকিয়ে হেরেছে পাকিস্তান। তবে গত বিশ্বকাপের পর থেকেই রান পাহাড় টপকানোর চ্যালেঞ্জকে ডাল-ভাত বানিয়ে ফেলা ইংল্যান্ড সুযোগ হাতছাড়া করেনি, জনি বেয়ারস্টোর সেঞ্চুরিতে সাড়ে তিনশ ছাড়ানো রান তাড়ায় হেসেখেলে জিতেছে ওয়েন মর্গ্যানের দল।

তৃতীয় ওয়ানডেতে ৩৫৯ রানের লক্ষ্য ৬ উইকেট আর ৩১ বল বাকি থাকতে ছুঁয়ে ফেলে তারা! ওয়ানডেতে এর চেয়ে বড় রান তাড়া করে জয় আছে ইংল্যান্ডের কেবল একটি। চলতি বছরেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জিতেছিল ৩৬১ রানের লক্ষ্য তাড়া করে।

জো রুটকে নিয়ে এগিয়ে যেতে থাকেন বেয়ারস্টো। ৩৬ বলে পঞ্চাশ ছোঁয়া এই ওপেনার ৭৪ বলে তুলে নেন সপ্তম সেঞ্চুরি। জুনাইদ খানের স্টাম্পের বাইরের বল টেনে এনে বোল্ড হয়ে থামেন বেয়ারস্টো। ৯৩ বলে খেলা তার ১২৮ রানের বিস্ফোরক ইনিংস গড়া ১৫ চার ও পাঁচ ছক্কায়।

৩৬ বলে ৪৩ রান করা রুটকে থামান ইমাদ ওয়াসিম। ব্যাটিংয়ের সুযোগ করে দিতে প্রমোশন দিয়ে চার নম্বরে পাঠানো হয় বেন স্টোকসকে, পাঁচে মইন আলিকে। দুই বাঁহাতি ব্যাটসম্যানের ৪৬ রানের জুটি ভাঙে স্টোকসের রান আউটে। মর্গ্যানকে নিয়ে বাকিটা সহজেই সারেন মইন। ৩৬ বলে ৪৬ রানে অপরাজিত থাকেন এই অফ স্পিনিং অলরাউন্ডার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন