মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চার বদল নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৪:১০ পিএম

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল নিশ্চিত হয়েছে আগেই। আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচটা তাই অনেকটাই গা গরমের। এমন ম্যাচে তাই একাদশে চার চারটি পরিবর্তন নিয়ে নেমেছে বাংলাদেশ। বিশ্বকাপের আগে রিজার্ভ শক্তিটাও যাচাই করা হয়ে গেল তাতে।

এই নিয়ে টানা তৃতীয় ম্যাচে টস হেরেছেন মাশরাফি মুর্তজা। ডবলিনের ক্যাসল এভিনিউয়ে টস জিতে আইরিশ অধিনায়ক অনুমিতভাবেই ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রথম দুই ম্যাচে ফিফটি করে বিশ্বকাপে তামিম ইকবালের সঙ্গী হওয়ার দৌঁড়ে এগিয়ে থাকা সৌম্য সরকারকে দেওয়া হয়েছে বিশ্রাম। তার জায়গায় সুযোগ পেয়েছেন লিটন দাশ। বিশ্রাম পেয়েছেন মেহেদী হাসান মিরাজ, তার জায়গা নিয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

অনুমিতভাবেই বিশ্রাম দেওয়া হয়েছে মুস্তাফিজুর রহমানকে। তাই একাদশে ফিরেছেন রুবেল হোসেন। একাদশে ফিরেছেন মোহাম্মদ সাইফউদ্দিনও। তাকে আনতে বিশ্রামে পাঠানো হয়েছে মোহাম্মদ মিঠুনকে।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাশ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি মুর্তজা, রুবেল হোসেন, আবু জায়েদ।

আয়ারল্যান্ড একাদশ : পল স্টার্লিং, জেমস ম্যাককুলাম, অ্যান্ডি বলবার্নি, উইলিয়াম পোর্টারফিল্ড, কেভিন ও’ব্রায়েন, মার্ক অ্যাডিয়ার, গ্যারি উইলিসন, জর্জ ডকরেল, বয়েড র‌্যাঙ্কিন, ব্যারি ম্যাকার্থি, জস লিটল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন