শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটুরিয়ায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় গ্রেফতার ১

মো.সোহেল রানা খান, সাটুরিয়া : | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ফটোশপে বিকৃত করে তা ফেসবুকে শেয়ার করার অভিযোগে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া ব্যক্তি আনোয়ার হোসেন (৪২)। সে সাটুরিয়া উপজেলার সদর ইউনিয়নের উত্তর কাওন্নারা গ্রামের বুদ্ধু মিয়ার পুত্র। এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে শুক্রবার দুপুর ৩ টার দিকে সাটুরিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, গ্রেফতার হওয়া আনোয়ার তার ফেসবুক আইডিতে ফটোশপে বিকৃত করা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কয়েকটি ছবি সেয়ার করে। বৃহস্প্রতিবার রাতে বিষয়টি মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানতে পেরে সাটুরিয়া থানার ওসিকে আনোয়ারকে গ্রেফতারের নির্দেশ দেয়।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মতিয়ার রহমান মিঞা বিষয়টি নিশ্চিত করে জানায়, বিকৃত করে প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আনোয়ারের ফেসবুকে শেয়ার করায় তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় সাটুরিয়া উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব মাসুদ খান জুম্মা বাদি হয়ে সাটুরিয়া থানায় মামলা দায়ের করেছে।
মামলার বাদী সাটুরিয়া উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব মাসুদ খান জুম্মা জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের কাছে মায়ের মতো, তার ছবি বিকৃত করে ফেসবুকে সেয়ার করায় মামলা দায়ের করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন