রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আসছে মার্সেলের বাংলা ভয়েস কন্ট্রোল টিভি

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেলের স্মার্ট টিভিতে এবার যুক্ত হলো তিন ধরণের ল্যাঙ্গোয়েজ সিলেকশন অপশন। বাংলা, ইংরেজি ও হিন্দি। এই তিনটি ভাষার যে কোনো কন্টেন্ট ইউটিউব বা ইন্টারনেট ব্রাউজারে খোঁজার ক্ষেত্রে গ্রাহক শুধু ভয়েস কমান্ড দিলেই স্বয়ংক্রিয়ভাবে সংশ্লিষ্ট কন্টেন্ট চলে আসবে। টাইপ করে খুঁজতে হবে না। এই নতুন প্রযুক্তির স্মার্ট টিভি চলতি মাসেই বাজারে ছাড়বে বলে জানিয়েছে মার্সেল কর্তৃপক্ষ।
বৃহস্পতিবার (১৬ মে) রাজধানীতে মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘ইনএগোরেশন সিরিমনি অব বাংলা ভয়েস কন্ট্রোল টিভি’ প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। মার্সেলের নতুন প্রযুক্তির স্মার্ট টিভির শুভ উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ভাইস-চেয়ারম্যান এসএম নূরুল আলম রিজভী, পরিচালক এসএম আশরাফুল আলম, এসএম মাহবুবুল আলম ও রাইসা সিগমা হিমা।
অনুষ্ঠানে চলতি বছরের এপ্রিল মাস পর্যন্ত মার্সেল টিভি বিক্রিতে উল্লেখযোগ্য প্রবৃদ্ধি অর্জনে এবং চলমান ডিজিটাল ক্যাম্পেইনের প্রচারণায় অসাধারণ অবদান রাখায় ৭ জন সাব-ডিলার ও ১ জন এরিয়া ম্যানেজারকে পুরস্কৃত করে মার্সেল কর্তৃপক্ষ। তাদেরকে দেয়া হয় বিশেষ সনদ ও বিদেশ ভ্রমণের প্যাকেজ।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, মোহাম্মদ রায়হান, এসএম জাহিদ হাসান, হুমায়ুন কবীর ও মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন, টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা বা সিইও মোস্তফা নাহিদ হোসেন প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন