শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফের আবাহনীকে হারালো বসুন্ধরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:০৪ এএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একাদশ সংস্করণে ক্রমেই সবার ধরা-ছোয়ার বাইরে চলে যাচ্ছে নবাগত বসুন্ধরা কিংস। বিপিএলে নিজেদের অভিষেক আসরে শিরোপা জয়ের পথে দ্রুতই এগিয়ে যাচ্ছে তারা। লিগে নিজেদের ১৪তম ম্যাচে ফের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেডকে হারালো বসুন্ধরা।
রোববার রাতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দ্বিতীয় লেগের ম্যাচে বসুন্ধরা ১-০ গোলে হারায় আবাহনীকে। বিজয়ী দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন কিরগিজস্তানের মিডফিল্ডার বখতিয়ার দুইশবেকভ। এই জয়ে ১৪ ম্যাচে ১৩ জয় ও ১ ড্র’তে ৪০ পয়েন্ট পেয়ে তালিকার শীর্ষে থেকে শিরোপার পথে আরো একধাপ এগিয়ে গেল বসুন্ধরা। সমান ম্যাচে ১১ জয় ও ৩ হারে ৩৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানেই রইল আবাহনী।
কাল আবাহনী ও বসুন্ধরা কিংসের মধ্যকার বিপিএলের দ্বিতীয় লেগের ম্যাচটি ছিল অঘোষিত ফাইনাল। বিশেষ করে আবাহনীর জন্য এ ম্যাচ ছিল খুবই গুরুত্বপূর্ণ। শিরোপার লড়াইয়ে টিকে থাকতে জয়ের বিকল্প ছিল না বর্তমান চ্যাম্পিয়নদের। কিন্তু প্রয়োজনীয় জয়টি তুলে নিতে পারেনি আবাহনী। হেরে আরো পিছিয়ে পড়লো তারা। আক্রমণ-পাল্টা আক্রমণের খেলায় বল দখলের লড়াইয়ে কিছুটা এগিয়ে ছিল আবাহনীই। কিন্তু কাজের কাজটি করেছে বসুন্ধরা। ম্যাচের ৪০ মিনিটে ফ্রি-কিক থেকে কিরগিজ মিডফিল্ডার বখতিয়ারের করা গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস (১-০)। শেষ পর্যন্ত আর ম্যাচে ফিরতে পারেনি আবাহনী। জয়ের উল্লাস নিয়েই ঘরে ফিরে বসুন্ধরা। প্রথম লেগে বসুন্ধরা ৩-০ গোলে হারিয়েছিল আবাহনীকে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন