শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁও সীমান্তের ওপারে বিএসএফের হাতে ১ বাংলাদেশী যুবক আটক

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ৪:০৩ পিএম

ছয় দিনের ব্যবধানে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চোষপাড়া সীমান্তের ওপারে আরেক বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)। তার নাম মাহমুদ ওরফে ন্যাড়া মিস্টার (৪০)। বুধবার ভোররাতে চোষপাড়া সীমান্তের ৩৭৯ এর ৬-৭ সাব পিলার এলাকা থেকে তাকে ধরে নিয়ে যায় বিএসএফ।
মাহমুদ উপজেলার আমজানখোর ইউপির উত্তর চড়ইগেদী বেউরঝারী গ্রামের নিজামউদ্দিনের ছেলে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আকালু ডোঙ্গা জানান, বধুবার ভোরে চোষপাড়া সীমান্তের কলসীর মুখ এলাকা দিয়ে ভারতে অনুপ্রবেশ করে মাহমুদ । এ সময় ভারতের ১৭১-চাকলাগড় বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে নিয়ে যান।
তবে একটি সূত্র জানায়, ঈদ ’কে সামনে রেখে কিছুদিন ধরে সীমান্ত এলাকায় মাদক চোরাকারবারিরা সক্রিয় হয়ে উঠেছে । এই চক্রের সঙ্গে মাহমুদও জড়িত । ওপারে ফেনসিডিল আনতে গিয়ে ধরা পড়ে সে।
এ প্রসঙ্গে ঠাকুরগাঁও-৫০ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম সামিউন্নবী চৌধুরী বলেন, ওই যুবক বিএসএফ আটক করে ভারতীয় পুলিশের হাতে দেন।তবে তাকে ফিরিয়ে আনতে পতাকা বৈঠক ডাকা হয়েছে ।
উল্লেখ্য গত ১৬ মে হানিফ নামে আরেক বাংলাদেশি যুবক রত্নাই সীমান্তে এলাকার জিরোলাইনে বিএসএফের হাতে ধরা পড়ে । তার বাড়ি রত‌নাই যুগীবস্তী নয়াবাড়ি গ্রামে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন