শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় বিএনপি নেতা ভিপি সাইফুলের বাসভবনে হামলা, চাপাতি ও মোটরসাইকেল জব্দ

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ২:২৩ পিএম

বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটি নিয়ে বিতর্কের জের ধরে সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলামের বাসভবনে হামলা করেছে আরেক গ্রুপের নেতাকর্মীরা। বুধবার রাত সাড়ে ১১টার দিকে শহরের সুত্রাপুর রিয়াজ কাজী লেনে কমফোর্ট গার্ডেন এ হামলার ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি চাপাতি ও দুইটি মটর সাইকেল উদ্ধার করেছে।
জানা গেছে, বুধবার বিকেলে শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে দুইপক্ষের মধ্যে ধাক্কাধাক্কি হয়। এই ঘটনা নিয়ে ফেসবুকে পোষ্ট দেয়াকে কেন্দ্র করে রাত ৮টার দিকে শহরের জলেশ্বরীতলা এলাকায় শহর ছাত্রদলের সভাপতি সৌরভ হাসানকে মারধর করে অপর পক্ষের নেতাকর্মীরা। এঘটনার পর রাত সাড়ে ১১ টার দিকে সৌরভ হাসানের পক্ষে ৩০-৪০ জন নেতাকর্মী মটর সাইকেল যোগে শহরের সুত্রাপুর রিয়াজ কাজী লেনে কমফোর্ট গার্ডেন এ হামলা চালায়। বহুতল ওই ভবনের দোতলায় বসবাস করেন সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম।
কমফোর্ট গার্ডেন এর নিরাপত্তা কর্মী আব্দুল গফুর জানান , ৩০-৪০ জন যুবক হঠাৎ এসে প্রধান গেটে হামলা চালিয়ে ভাংচুর শুরু করে। তারা ভিপি সাইফুল ইসলামের নাম উল্লেখ করে গালিগালাজ করে এবং গেট ভেঙ্গে ভিতরে প্রবেশ করার চেষ্টা চালায়। থানায় খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছলে তারা পালিয়ে যায়।
সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম জানান, কারা কি উদ্দেশ্য হামলা করেছে আমার জানা নাই। আমি হৈচৈ শুনে নীচ তলায় নামার আগেই হামলা কারীরা পালিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন