শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নবাবগঞ্জে দুর্বৃত্তদের হামলায় নিহত ২

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০১৯, ৩:০৬ পিএম

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দুর্বৃত্তদের হামলায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহতরা হলেন-উপজেলার গালিমপুর ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের শেখ কদম আলীর ছেলে শেখ কালাম (৫২) ও একই গ্রামের মৃত মো. ফৌজদার খানের ছেলে জাহিদ (৪৩)।


বৃহস্পতিবার (২৩ মে) রাত ১১ টার দিকে উপজেলার বান্দুরা ও মাঝিরকান্দা এলাকার ঢাকা-বান্দরা সড়কের পারহাউজের সামনে এ ঘটনা ঘটে।

নিহত জাহিদের বন্ধুরা জানায়, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে জাহিদ মোটরসাইকেলযোগে কালামকে নিয়ে দেওতলা এলাকায় খোকন মোল্লা নামে তার এক বন্ধুর বাড়িতে বেড়াতে যায়। রাত ১১ টার দিকে সেখান থেকে বাড়ি ফেরার পথে বান্দুরা ও মাঝিরকান্দা এলাকার মধ্যস্থল পারহাউজের কাছে পৌঁছালে সড়কে কলাগাছ ফেলানো দেখতে পায়। এসময় জাহিদ মোটরসাইকেলের গতি কমালে তিন দুর্বৃত্ত এসে কালামের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে কালাম মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। এসময় জাহিদ মোটরসাইকেল থেকে নেমে কালামকে বাঁচাতে এগিয়ে এলে দুর্বৃত্তরা তাকেও মারধর করে। পরে তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
 
এরপর জাহিদ ফোনে বিষয়টি তার বন্ধু খোকনকে জানায়। খোকন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তাদের আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কামালকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানিয়েছেন হাসপাতালে নিয়ে আসার আগেই কামালের মৃত্যু হয়েছে।

এদিকে, কামালের মৃত্যু খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ে আহত জাহিদ। এসময় তার অবস্থার অবনতি হলে তাৎক্ষণিকভাবে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে পাঠানো হয়। কিন্তু সেখানে নেওয়ার পথে জাহিদও মারা যায়।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন