বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

যমুনা ইলেকট্রনিক্স পণ্যে কিনলেই নিশ্চিত উপহার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৯, ৯:৩৭ পিএম

জনপ্রিয়তার শীর্ষ থাকা যমুনা ফ্রিজ এখন থেকে কিস্তিতে পাওয়া যাবে। সব শ্রেণীর ক্রেতার দোরগোড়ায় স্টেট অব দ্য আর্ট প্রযুক্তির আধুনিক ডিজাইনের ফ্রিজ পৌঁছে দিতে দেশের সর্ববৃহৎ শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপের অঙ্গ সহযোগী প্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স এ উদ্যোগ নিয়েছে। সারাদেশে যমুনার নিজস্ব শো-রুম ও ডিলারদের কাছে কিস্তি সুবিধা পাওয়া যাবে। এর আওতায় মাত্র ৫ হাজার ২৯২ টাকা ডাউন পেমেন্ট দিয়ে একজন ক্রেতা ফ্রিজ বাড়িতে নিতে পারবেন।

এছাড়া প্রতিবছরের মতো এবারও যমুনা ইলেকট্রনিক্স কোটি টাকার ঈদ অফার ঘোষণা করেছে। ইলেট্রনিক্স পণ্য কেনার সঙ্গে সঙ্গে ক্রেতা পাবেন প্রতিদিনই পারে মোটরসাইকেল, ফ্রিজ, এলইডি টিভি, ডিনার সেটসহ আকর্ষণীয় পুরস্কার আর নিশ্চিত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট কূপন।

যমুনা ইলেকট্রনিক্স কর্তৃপক্ষ জানিয়েছে, সব সময় ক্রেতার সন্তুষ্টির কথা ভাবে যমুনা ইলেকট্রনিক্স। তাই বিভিন্ন উৎসব-পার্বনে যেখানে খাদ্যপণ্যসহ অন্যসব পণ্যের দাম বাড়ে, সেখানে আমরা নগদ ছাড়ে পণ্য করি। তাই প্রতিবছরের মতো এবারও আকর্ষণীয় ঈদ অফার ঘোষণা করা হয়েছে। সারাদেশে যমুনার নিজস্ব ও ডিলার শো-রুম থেকে পণ্য ক্রয়ের মাধ্যমে ঈদ আয়োজনে অংশ নিতে পারবেন ক্রেতারা। এ জন্য ক্রেতাকে ১০ হাজার টাকার মূল্যের পণ্য কিনতে হবে। এরপর আউটলেটে থাকা অ্যাপসে কেনাকাটার তথ্য আপলোড করলে তৎক্ষণাৎ ফিরতি এসএমএসেই পুরস্কার পাবেন ক্রেতা।

অন্যদিকে সর্বাধুনিক মাসিক ১ হাজার ২৪০ টাকা কিস্তিতে ফ্রিজ দেয়ার ঘোষণা দিয়েছে যমুনা ইলেকট্রনিক্স। এ স্কিমের আওতায় ৫ হাজার ২৯২ টাকা ডাউন পেমেন্ট দিয়ে ক্রেতা ফ্রিজ বাড়িতে নিয়ে যেতে পারবেন। এরপর বাকি টাকা ১২ মাস পর্যন্ত সহজ কিস্তিতে পরিশোধ করা যাবে।

এ বিষয়ে যমুনা ইলেকট্রনিক্সের পরিচালক (মার্কেটিং) তারেক জিয়া চৌধুরী বলেন, গ্রাহক সন্তুষ্টি, পণ্যের কোয়ালিটি, ডিজাইন ও দাম যমুনা ইলেকট্রনিক্সের ব্যবসায়ীক সাফল্যের মূলমন্ত্র। বিগত বছরগুলো ক্রেতাদের ‘ষ্টেট অফ দ্যা আর্ট’ পণ্য সরবরাহ করায় যমুনার পণ্যে ক্রেতার আস্থা বহুগুন বৃদ্ধি পেয়েছে। এই আস্থার ফলাফল হিসাবে আমাদের এ বছরের বিক্রয় গত বছরের মোট বিক্রয়কে ইতোমধ্যেই অতিক্রম করেছে। ঈদের পাশাপাশি আসন্ন ক্রিকেট বিশ্বকাপ এবং তৈরি পোশাক খাতে নতুন পে-স্কেলের কারনে এ বছরের বিক্রয় প্রবৃদ্ধি বিগত বছরগুলোকে ছাড়িয়ে গেছে। তাই ইতোমধ্যে আমাদের উৎপাদন পরিকল্পনা বহুগুন বৃদ্ধি করতে হয়েছে। এ বছর শুধুমাত্র যমুনা ফ্রিজের বিক্রয় লক্ষ্যমাত্রাই ১৫ লাখ। দেশে সাধারণ মানুষের দোরগোড়ায় যমুনার সকল পণ্য পৌছে দিতে দেশের সকল ছোট-বড় বাজারে যমুনার ইলেক্ট্রনিক্সের নিজস্ব প্লাজা ও ডিলার শো-রুম বৃদ্ধির লক্ষ্যে কাজ করা হচ্ছে।

তিনি বলেন, লাইফস্টাইল ও ফ্যাশনের সাথে সমন্বয় রেখে বাংলাদেশে প্রথম গ্লাসডোর এবং মিরর ডোর ফ্রিজ বাজারে আনে যমুনা ইলেকট্রনিক্স। দ্রুততম সময়ে ক্রেতার হাতে পণ্য পৌঁছে দিতে এবং বিক্রয় পরবর্তী সেবা নিশ্চিত করতে আমাদের দেশব্যাপী বৃহৎ টীম নিরলস কাজ করে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন