শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিসি ক্যামেরার আওতায় সিসিক ভবন

সিসি ক্যামেরা স্থাপন করায় জবাবদিহিতা ও কাজের গতি বাড়বে : আরিফুল হক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ২:২৯ পিএম

সার্বিক নিরাপত্তা নিশ্চিতের লক্ষে সিলেট সিটি কর্পোরেশন ভবনকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। সোমবার নগর ভবনে এ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র আরিফুল হক চৌধুরী।
এসময় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী উপস্থিত কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, কর্মকর্তা-কর্মচারীদের নিরাপত্তা, বিভিন্ন অপ্রীতিকর ঘটনা এড়াতে এই সিসি ক্যামেরা সংযুক্ত করা হয়েছে। প্রাথমিকভাবে নগর ভবন এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে উচ্চ ক্ষমতাসম্পন্ন ২৯টি ক্যামেরা লাগানো হয়েছে। পর্যায়ক্রমে এর সংখ্যা আরো বাড়ানো হবে জানিয়ে মেয়র বলেন, বিদ্যুৎ চলে গেলে আইপিএস এর মাধ্যমে ২৪ ঘণ্টা এই ক্যামেরা চালু রাখা হবে।
তিনি বলেন, সিসি ক্যামেরা স্থাপন এবং তা সংযোগের মাধ্যমে নগর ভবন এলাকা একটি নিরাপত্তা বলয় সৃষ্টি করা হয়েছে। তিনি বলেন, ক্যামেরা স্থাপন করায় কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে বাড়বে কাজের গতি। থাকবে জবাবদিহিতাও।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর এস এম শওকত আমীন তৌহিদ, সিসিকের নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মো: রুহুল আলম, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মো: আতিকুর রহমান, সরবরাহ ও স্থাপনকারী প্রতিষ্ঠান গ্লোবাল ট্রেড কর্পোরেশন এর সিইও মছনুল করিম চৌধুরী প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন