বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মার্সেল ফ্রিজ কিনে পেলেন গাড়ি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ১২:০৪ এএম

 মার্সেল ফ্রিজ কিনে নতুন গাড়ি পেয়েছেন ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাজেদন্তা গ্রামের মোহাম্মদ চান মিয়া। পেশায় টাইলস মিস্ত্রি চান মিয়া ফ্রিজটি তার মায়ের জন্য কেনেন। এরপর মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে নতুন গাড়ি পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে। এই গাড়ির মাধ্যমে ভাগ্য পরিবর্তনের সুযোগ পেয়ে চান মিয়া ও তার পরিবারে এখন খুশির জোয়ার।

মার্সেল সূত্রে জানা গেছে, ঈদুল ফিতর উপলক্ষ্যে রেফ্রিজারেটর এবং ফ্রিজার ক্রেতাদের জন্য রয়েছে নতুন গাড়ি পাওয়ার সুযোগ। মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় আরো থাকছে ফ্রিজ, টিভি, এসিসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। আছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনার লক্ষ্যে সারা দেশে এই ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল।

গত সোমবার ফুলপুরের মার্সেলের পরিবেশক শোরুম ‘খান মটরস এন্ড ইলেক্ট্রনিক্স’ আয়োজিত এক অনুষ্ঠানে চান মিয়ার কাছে নতুন গাড়ি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, মার্সেলের ব্র্র্যান্ড আম্বাসেডর আমিন খান এবং হেড অব সেলস মো. সাখাওয়াত হোসেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলপুর থানার এসআই সুমন মিয়া, মার্সেলের ময়মনসিংহ জোনের এরিয়া ম্যানেজার মোজাম্মেল হক, ‘খান মটরস এন্ড ইলেক্ট্রনিক্স’-এর স্বত্ত্বাধিকারী আইয়ূব খান প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন