শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মামা-ভাগিনাসহ নিহত-৩

চাঁদপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ৮:২৩ পিএম

চাঁদপুরের কচুয়া-সাচার-ভায়া গৌরিপুর সড়কে ত্রিমুখী সংঘর্ষে মহিউদ্দিন (২৬) ও আবু বকর সিদ্দিক বাবু (২৭) নামের দু’ মামা-ভাগিনা নিহত হয়েছে। একই ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এছাড়া দুপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চাঁদপুর-রায়পুর সড়কের বাগড়া বাজার এলাকায় আনন্দ পরিবহন নামে বাস চাপায় শিশু নিহত হয়েছে। তাৎক্ষনিক ওই শিশুর নাম পরিচয় জানা যায়নি। চাঁদপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

বুধবার (২৯ মে) বিকাল ৩টার দিকে কচুয়া-সাচার সড়কের বাতাপুকুরিয়া নামক স্থানে মাইক্রো-ট্রাক ও মটরসাইকেল সংঘর্ষে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত আবু বকর সিদ্দিক বাবু কচুয়া উপজেলার সাচার গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ও মহিউদ্দিন কুমিল্লার চান্দিনা উপজেলার কংগাই গ্রামের আব্দুল মুনাফের ছেলে। ঘাতক ট্রাক ঘটনার পর পালিয়ে গেছে।

স্থানীয় বাসিন্দারা জানান, কচুয়াগামী একটি মাইক্রো ওভারটেক করতে গেলে সাচারগামী মটর সাইকেল ও আরোহীদের চাপা দেয় ট্রাকটি। পরে তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উল্যাহ ওলি বলেন, মাইক্রো ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পরবর্তীতে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন