বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় ফেসবুকে আপত্তিকর ছবি আপলোড করায় যুবক খুন

শরণখোলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৫ পিএম | আপডেট : ১:২৮ পিএম, ১ জুন, ২০১৯

নিহত- আমিনুল ইসলাম আকন বেলাল


বাগেরহাটের শরণখোলায় আমিনুল ইসলাম আকন বেলাল (৩৩) নামে এক যুবক খুন হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি আপত্তিকর ছবি আপলোড করার অভিযোগ এনে বেধরক মারধর করায় বেলাল নিহত হন। শনিবার ভোরে এ ঘটনাটি ঘটেছে উপজেলার রায়েন্দা সদর ইউনিয়নের উত্তর মালিয়া গ্রামে। এ ঘটনায় শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, সম্প্রতি উপজেলার উত্তর মালিয়া গ্রামের মিনহাজ উদ্দিনের একটি আপত্তিকর ছবি ফেসবুকে আপলোড করে বেলাল। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বাংলাবাজারে বসে মিনহাজের নাতি ইসাহাক আলী গাজী ও তার সহযোগী আসাদুল গাজী, জাকির হোসেন লাবন প্রকাশ্যে হামলা করে বেলালের উপর। এসময় বেধরক পিটিয়ে গুরুতর আহত করা হয় বেলালকে। পরে বিষয়টি ধামাচাঁপা দিতে এবং ঘটনাটি যাতে প্রকাশ না পায়- সেজন্য ইসহাকের পিতা পান্না গাজী বেলালকে আটকে রাখে। চিকিৎসা না হওয়ায় রাতে বেলালের শারীরিক অবস্থার অবনতি ঘটে। শনিবার ভোরে বেলালকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. খায়রুল বাশার তাকে মৃত ঘোষণা করেন। এ প্রসঙ্গে ডা. খায়রুল বাশার বলেন, হাসপাতালের নিয়ে আসার পূর্বেই বেলাল মারা যান। নিহত বেলালের স্ত্রী কারিমা (২৫) অভিযোগ করে বলেন, চিকিৎসা না করিয়ে রাতে তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি এ হত্যাকাণ্ডের সুবিচার দাবী করেছেন।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, নিহতের পিতা সোহরাব হোসেন আকন বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে লাশ মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন