ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

বাসচাপায় সাবেক এমপি পুত্রের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৪ এএম

বাসচাপায় এবার প্রাণ গেল আরেক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর। রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ৭ নম্বর রুটের (গাবতলী-সদরঘাট) বাসচাপায় আকিব রেজা (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে সোহরাওয়ার্দী হাসপাতালের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকিব কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের বিএনপিদলীয় সাবেক এমপি ও দৌলতপুর বিএনপি সভাপতি রেজা আহমেদ বাচ্চুর ছোট ছেলে। আকিব ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র। দুর্ঘটনার সময় তিনি নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলেন।
নিহতের পরিবার সূত্র জানায়, আকিব রেজা ঈদের ছুটি শেষে দৌলতপুর থেকে নৈশ কোচে ভোরে ঢাকায় পৌঁছান। নৈশকোচের ভেতর ভুলে ব্যাগ রেখে ঢাকার কল্যাণপুরে নেমে মোহাম্মদপুরে নিজ বাসায় পৌঁছায়। বাসায় গিয়ে তার ব্যাগের কথা স্মরণ হলে মোটরসাইকেল যোগে আকিব রেজা কল্যাণপুরে যাওয়ার পথে দ্রæতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন এবং মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।
মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার এসআই জাফর বলেন, ৭ নম্বর রুটের বাসটি (ঢাকা- মেট্রো-জ-১১-১৫৪৫) তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হলেও চালক এখনো পলাতক। তাকে ধরতে অভিযান চলছে।
এদিকে বিএনপি নেতা রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছেলে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর দৌলতপুর ছড়িয়ে পড়লে তারাগুনিয়া নিজ বাসভবনে বিএনপি দলীয় নেতাকর্মীসহ সর্বসাধারণ ভিড় করে। এ সময় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Salim Raja ১২ জুন, ২০১৯, ১:৩৮ এএম says : 0
Innalillahi oinnallalihi rajiun
Total Reply(0)
Md Tayub Al-Azad ১২ জুন, ২০১৯, ১:৩৮ এএম says : 0
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।আল্লাহ তাকে জান্নাতবাসি করুন।
Total Reply(0)
Shahriar Shakil ১২ জুন, ২০১৯, ১:৩৯ এএম says : 0
ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
Total Reply(0)
MD Masud Holader ১২ জুন, ২০১৯, ১০:২৯ এএম says : 0
সড়কে আর কত প্রাণ গেলে সরকার ও সংশ্লিষ্টদের ঘুম ভাঙ্গবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন