বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বার্সায় ফিরতে চান নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ৯:০৬ পিএম

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর নেইমারের কণ্ঠে অনুশোচনা ঝরার খবর গণমাধ্যমে এসেছে অনেকবার। আবারও ব্রাজিলিয়ান সুপারস্টারকে নিয়ে একই সংবাদ পরিবেশন করেছে স্পেনের শীর্ষ ক্রীড়া বিষয়ক পত্রিকা মুন্ডো দিপোর্তিভো। পত্রিকাটির বরাত দিয়ে স্কাই স্পোর্টস জানিয়েছে, পিএসজি ছেড়ে সাবেক ক্লাব বার্সেলোনায় ফেরার ইচ্ছার কথা প্রকাশ করেছেন নেইমার।
সম্প্রতি ফ্রেঞ্চ ফুটবলকে দেওয়া এক সাক্ষাতকারে পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি নেইমারের ব্যাপারে কড়া মন্তব্য প্রকাশের পর নেইমার ক্ষোভ প্রকাশ করে ‘ঘরে’ ফেরার ইচ্ছার কথা জানান বলে সূত্রের বরাত দিয়ে জানায় পত্রিকাটি।
সাক্ষাতকারে খেলাইফি বলেন, ‘নেইমারকে জোর করে কেউ সাক্ষর করাইনি।’ ‘আমি চাই এই জার্সির সম্মান ধরে রাখতে খেলোয়াড়রা প্রস্তুতি নিক এবং ক্লাবের পরিকল্পনার সঙ্গে যুক্ত হোক।’ তিনি বলেন, ‘যদি তারা এতে রাজি না হয়, তাহলে দরজা খোলা-বিদায়! আমি আর কোনো তারকাসুলভ আচরণ চাই না।’ সাক্ষাতকারে নেইমারের আচরণ নিয়েও অসন্তুষ্টির কথা জানান কাতারের এই ধনকুবের। সূত্রটি জানায়, মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে নেইমারের অনুপস্তিতিতে খুশি হতে পারেননি ক্লাব প্রেসিডেন্ট।
গত জানুয়ারিতে ইনজুরিতে পড়ার পর চার মাস মাঠের বাইরে ছিলেন নেইমার। এই সময়ে লিগ ওয়ান জায়ন্ট দলটি চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে শেষ ষোলো থেকে বিদায় নেয়।
রিপোর্টে বলা হয়েছে, খেলাইফির বিবৃতি নেইমারকে হতাশ করেছে। এ কারণে ক্লাব প্রেসিডেন্টের সাথে সাক্ষাত করে পিএসজির হয়ে আর খেলতে চান না বলে জানিয়েছেন নেইমার, ‘আমি আর পিএসজিতে খেলতে চাই না। আমি আমার ঘরে (বার্সেলোনা) ফিরে যেতে চাই, যা ত্যাগ করা আমার উচিত ছিল না।’
২০১৭ সালে খেলোয়াড় দলবদলে ২২২ মিলিয়ন ইউরোর বিশ্ব রেকর্ড গড়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। এরপর দলটির হয়ে ৩৭টি লিগ ম্যাচে অংশ নিয়ে করেছেন ৩৪ গোল।
বর্তমানে মাঠের বাইরের সময়টা ভালো যাচ্ছে না নেইমারের। একের পর এক চোটের মধ্যেই ধর্ষণ মামলায় জড়িয়ে পড়েছেন ২৭ বছর বয়সী। এরই মাঝে দেশটির গণমাধ্যমের খবর, পিএসজি তারকার একাধিক বিলাসবহুল বাড়ি ও সম্পত্তি বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন