ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

আন্তর্জাতিক সংবাদ

মালদায় মুসলিম যুবককে পিটিয়ে খুন, গ্রেফতার ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১০:০২ এএম

বাইক চুরির অপরাধে এক যুবকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল স্থানীয়দের বিরুদ্ধে। মালদা জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, কলকাতা থেকে মৃত সানাউল শেখের লাশ মালদায় পৌঁছালে এলাকায় ব্যাপক প্রতিবাদ মিছিল হয়। পিটিয়ে হত্যার দুজনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার। তিনি জানান, বাইক চুরির অপরাধে সানাউল শেখকে বৈষ্ণবনগর বাজারে ব্যাপক মারধর করে স্থানীয়রা। মারধরের ঘটনা ভাইরাল হয়ে যায়, সেই ভিডিও দেখে কয়েকজনকে চিহ্নিত করা হয়। প্রথমে আহত অবস্থায় সানাউলক বেদ্রাবাদ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অনবতি হলে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখান থেকে কলকাতায় নিয়ে যাওয়া হয় তাঁকে। এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন সানাউল শেখ পরে মৃত্যু বরণ করে।
ঘটনায় কোনওরকম সাম্প্রদায়িক রং না লাগানোর জন্য আবেদন জানিয়েছেন মালদা জেলা পরিষদের সদস্য চন্দনা সরকার। ঘটনাকে “দুর্ভাগ্যজনক” বলে মন্তব্য করেছেন তিনি। তার কথায়, “ওই ব্যক্তির বিরুদ্ধে আগেও চুরির অভিযোগ দায়ের হয়েছিল। তার স্ত্রী আজ আমার সঙ্গে কথা বলেছেন, মানবিক দিক থেকে পরিবারটিকে আমরা সাহায্যের চেষ্টা করছি”।
জেলা পুলিশ সুপার জানিয়েছেন, মৃতের মায়ের তরফে দায়ের করা অভিযোগের ভিত্তিতে ভারতীয় দ-বিধির বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়েছে। সুজাপুরের বিধায়ক সুজা খান চৌধরী জানিয়েছেন, রবিবার ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। পরে বৈষ্ণবনগর থানায় যাওয়ার সময়, উত্তেজিত জনতাকে শান্ত করার জন্য বিধায়কসহ অন্যান্য নেতাদের কাছে আহ্বান জানায় পুলিশ। সূত্র : এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন