রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হোল্ডারের পুরানস্তুতি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি করে মৃত ম্যাচে প্রাণ ফিরিয়েছিলেন নিকোলাস পুরান। তরুণ এই মিডিল অর্ডারের এই ইনিংস ভবিষ্যতে দেশের হয়ে আরো ভালো কিছু করার আভাস যেন। যে কারণে তাকে দেখেশুনে রাখার প্রতিশ্রæতি দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার।

একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে পুরানের প্রথম সেঞ্চুরি অবশ্য দলকে শেষ পর্যন্ত হারের হাত থেকে বাঁচাতে পারেনি। চেস্টার লি স্ট্রিটে শ্রীলঙ্কার করা ৩৩৮ রানের জবাবে ৩১৫ রানে আটকে ২৩ রানে ম্যাচ হারে হোল্ডার বাহিনী। তারপরও মর্যাদার ওই লড়াইয়ে জয়ের জন্য বাহবা পাচ্ছেন পুরান।

পাকিস্তানের বিপক্ষে চোখ ধাঁধানো জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করা ক্যারিবীয়রা এ নিয়ে টানা সাত ম্যাচে পরাজয়ের স্বাদ পেয়েছে। এরপরও ১০৩ বলে ১১৮ রানের ইনিংস খেলা পুরানের প্রশংসা করতে ভোলেননি ক্যারিবীয় অধিনায়ক, ‘নিকোলাস অসাধারণ একটি ইনিংস খেলেছে। তার পুরো ইনিংসটিই ছিল সাবলিল।’ যেখানে ছিল চারটি ছয় ও ১১টি চারের মার। হোল্ডার বলেন, ‘ম্যাচে পুরান যা করেছে, আমরা দীর্ঘ সময় ধরে তার অপেক্ষায় ছিলাম। আমরা চাই সে আরো ভাল এবং উন্নতি করুক। তার এই দক্ষতার কারনেই আমরা তাকে দলভুক্ত করেছিলাম। নিজের মত করে খেলার জন্য আমরা তাকে পুরোদমে সমর্থন জুগিয়েছি।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন