বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খাদ্যে ভেজালকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সৈয়দ আবুল মকসুদের

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

খাদ্যে ভেজাল ও নকল ঔষধ প্রস্তুতকারীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে কঠোর হওয়ার আহবান জানিয়েছেন বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ। গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে চ্যারিটি মানব কল্যাণ সোসাইটি অব বাংলাদেশ আয়োজিত ‘খাদ্যে ভেজাল ও নকল ঔষধ প্রস্তুতকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি’ শীর্ষক এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।
আবুল মকসুদ বলেন, খাদ্যে ভেজাল ও নকল ঔষধ প্রস্তুতকারীরা ব্যক্তিগত মুনাফা লাভের আশায় পুরো মানবজাতিকে হুমকির মুখে ফেলে দিয়েছে। তাদের বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড প্রদান করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ ব্যাপারে কঠোর হতে হবে। অন্যথায় এই ধরনের অপরাধ থেকে জাতির মুক্তি অসম্ভব হয়ে পড়বে বলেও মন্তব্য করেন তিনি।


মানববন্ধনে বক্তারা বলেন, খাদ্যে ভেজাল ও নকল ঔষধ প্রস্তুতকারী ব্যক্তি দেশ ও জাতির শত্রু তারা ব্যক্তিগত মুনাফার লোভে এই দেশের জনসাধারণকে পয়জনিং এর মাধ্যমে ধীরে ধীরে হত্যায় লিপ্ত আছে। সরকারের উচিত হবে, এই ধরনের অপরাধের যাতে পুনরাবৃত্তি না ঘটে-এটির মনিটরিং ব্যবস্থা আরও জোরদার করা। আয়োজক সংগঠনের সভাপতি এম নূরুদ্দিন খান, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট বখতিয়ার উদ্দিন চৌধুরী, বিএফইউজে’র নির্বাহী সদস্য খায়রুজ্জামান কামাল এবং অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময় মানববন্ধনে বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন