শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পুলিশ, বিজিবি ও র্র্যাব প্রধান আসছেন কক্সবাজার

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ৪:৫৫ পিএম | আপডেট : ৪:৫৬ পিএম, ৮ জুলাই, ২০১৯

মঙ্গলবার ৯ জুলাই কক্সবাজার আসছেন, আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম, র‍্যাবের মহাপরিচালক ড. বেনজীর আহমদ, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের প্রধান ও পুলিশের অতিরিক্ত আইজিপি মীর শহীদুল ইসলাম ও পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। 
 
উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প সরজমিনে পরিদর্শন করে শরনার্থীদের নিয়ন্ত্রণে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহনের জন্য কর্মপন্থা নির্ধারন করবেন বলে জেলা পুলিশ সূত্রে জানাগেছে।
আইজিপি, বিজিবি প্রধান, র‍্যাব প্রধান, এসবি প্রধান সকালে বিমানযোগে কক্সবাজার পৌঁছাবেন। ডিআইজি সোমবার রাতেই সড়ক পথে কক্সবাজার পৌঁছাবেন। বিষয়টি কক্সবাজারের পুলিশ সুপার এ.বি.এম মাসুদ হোসেন নিশ্চিত করেছেন। 
 
এদিকে, বাহিনী প্রধান ও উর্ধ্বতন কর্মকর্তাদের আগমণ উপলক্ষে কক্সবাজার জেলা পুলিশ, বিজিবি’র কক্সবাজার রিজিওন অফিস, জেলা প্রশাসন, আরআরআরসি অফিস, র‍্যাব অফিস প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহন করছেন। 
 
প্রসঙ্গত, রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের চতুর্দিকে কোনা ঘেরা বেড়া নাথাকায় শরনার্থীরা ক্যাম্প থেকে বের হয়ে তারা সহজে বিভিন্ন অপরাধ কর্মে জড়িয়ে পড়ে। এনিয়ে স্থানীয় জনগোষ্ঠী ক্ষতিগ্রস্ত হচ্ছে।  শরনার্থীদের ক্যাম্পে কঠোরভাবে নিয়ন্ত্রণের বিষয়টি বার বার উঠে আসে। বাহিনী প্রধানগন সরেজমিনে পরিদর্শনেে আসছেন বলে জানাগেছে।   
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps