শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাংলাদেশ মার্কেটিং ডে শুরু কাল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ৮:৫২ পিএম

‘ভোক্তাই প্রথম’ এই প্রতিপাদ্যে কাল বৃহস্পতিবার (১১ জুলাই) থেকে সারাদেশে শুরু হচ্ছে ‘বাংলাদেশ মার্কেটিং ডে-২০১৯’। পাশাপাশি আগামী শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে দিনব্যাপী অনুষ্ঠিত হবে এর মূল আয়োজন। এই আয়োজনটির উদ্যোক্তা হচ্ছে বাংলাদেশ মার্কেটার ইনস্টিটিউট।

বুধবার (১০ জুলাই) ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে বাংলাদেশ মার্কেটার ইনস্টিটিউট আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, বাণিজ্য বিপণনে পেশাজীবী এবং শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে অভিজ্ঞতা এবং জ্ঞান বিনিময়ের মাধ্যমে মেলবন্ধন তৈরি করতে এই আয়োজন। বিপণন খাতের বৈশ্বিক পরিবর্তন, প্রযুক্তিভিত্তিক উদ্ভাবনী বিপণনসহ গ্রাহক বান্ধব টেকসই বিপণনের মতো বিষয়গুলো স্থান পাবে উপস্থাপনায়। আমরা বিপণন খাতে সংশ্লিষ্ট সবাইকে অনুষ্ঠানে আসার আহ্বান জানাচ্ছি।

আয়োজক পরিষদের সদস্য সচিব ড. শরিফুল ইসলাম দুলু বলেন, দেশের বিপণনখাতে জড়িত প্রায় ৪৫ লাখ মানুষের মাঝে সম্পর্ক উন্নয়নের মাধ্যমে পেশাগত উৎকর্ষতা অর্জনই মার্কেটিং ডের লক্ষ্য।

তিনি বলেন, বিপণনের জায়গাটি অনেক বড়। সময়ের সাথেসাথে মাধ্যম এবং কৌশল পরিবর্তন হচ্ছে। মার্কেটিং ডে উদযাপনের মাধ্যমে মার্কেটার ইনস্টিটিউ একটি স্বপ্ন বাস্তবায়ন করবে।

আয়োজকদের পক্ষ থেকে আরও জানানো হয়, শুক্রবার মূল আয়োজনে বিষয়ভিত্তিক অধিবেশনের পাশাপাশি পেশাগত অভিজ্ঞতা বিনিময় করবেন বিপণন খাতের শিক্ষক-শিক্ষার্থী এবং পেশাজীবিরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন