শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

প্রিমিয়ার ব্যাংক আন্তর্জাতিক এডুকেশন এক্সপো- ২০১৯ অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ৫:১২ পিএম

দেশের সবচেয়ে বড় শিক্ষা মেলা ‘প্রিমিয়ার ব্যাংক আন্তর্জাতিক এডুকেশন এক্সপো-২০১৯’ রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার (১১ জুলাই) প্রিমিয়ার ভ্যাংকের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয। দু’দিন ব্যাপী এই এক্সপো সম্প্রতি শেষ হয়েছে। এতে ১০টি দেশের ৩৪টি বিখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেয়। এক জায়গায় এসেই শিক্ষার্থীরা আবেদন প্রক্রিয়াসহ খোঁজখবর নেয়ার সুযোগ পায়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মিসেস আলম আরা বেগম এক্সপোর উদ্বোধন করেন। এসময় দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জব্বার চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নওশের আলী, রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মোহাম্মদ শামীম মোর্শেদ উপস্থিত ছিলেন।

উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে সঠিক নির্দেশনা দিতে এই এডুকেশন এক্সপোর আয়োজন করে ইন্টারন্যাশনাল এডুকেশন কনসোর্টিয়াম অব বাংলাদেশ। এডুকেশন এক্সপোতে ছিল বিশ্বের খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধির সঙ্গে কথা বলার সুযোগ, স্পট অ্যাডমিশন, বিভিন্ন সেবার ওপর বিশেষ ছাড়। এছাড়াও বিদেশি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের উপস্থিতিতে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে ভর্তির সুযোগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন