ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

ভারতে মুসলিম নির্যাতন বন্ধে সোচ্চার হতে হবে

বিক্ষোভ সমাবেশে খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, ভারতের মুসলমানদের উপর আজকে নির্মম অত্যাচার চলছে। জয় শ্রীরাম বলতে বাধ্য করতে মুসলমানদের পেটানো হচ্ছে, পিটিয়ে মেরে ফেলা হচ্ছে। গো রক্ষার নামে ভারতীয় মুসলমানদের হত্যা করা হচ্ছে। বিজিপি সমর্থকরা সেদেশে ত্রাসের সৃষ্টি করেছে। এসব নির্মম হত্যাকান্ড কোনভাবেই বরদাশত করা যায় না। আমরা বাংলাদেশ সরকারকে রাষ্ট্রীয়ভাবে এ নির্যাতন ও হত্যাকান্ডের প্রতিবাদ ও নিন্দা জানানোর দাবি জানাচ্ছি। অবিলম্বে ভারতে মুসলিম নির্যাতন বন্ধ করতে হবে। একই সাথে ভারতের মুসলিম নির্যাতন হত্যার বিরুদ্ধে সারা বিশ্ব মুসলিমকে ঐক্যবদ্ধভাবে সোচ্চার হতে হবে। ভারতের সংখ্যালঘু মুসলমানদের উপর উগ্র হিন্দুত্ববাদীদের অব্যাহত আক্রমণ, হত্যা নির্যাতনের প্রতিবাদে গতকাল বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেইটে খেলাফত মজলিস ঢাকা মহানগরী আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র যুগ্ম-মহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন ও মাওলানা আহমদ আলী কাসেমী।

সভাপতির বক্তব্যে শেখ গোলাম আসগর বলেন, প্রচন্ড বর্ষণের মধ্যে এ সমাবেশে সকলের উপস্থিতিতে প্রমাণিত হয়েছে ভারতের মুসলমানরা একা নয়। ভারত সরকারকে অবিলম্বে মুসলিম নির্যাতন বন্ধ করতে হবে। তা না হলে মুসলিম উম্মাহ ঈমানী শক্তি নিয়ে মাঠে নামতে বাধ্য হবে। পরে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন