বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইনডোর এশিয়া কাপের শুরুতেই বিধ্বস্ত বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ৪:২৪ পিএম | আপডেট : ৮:৫৬ পিএম, ১৫ জুলাই, ২০১৯

থাইল্যান্ডে পর্দা উঠছে ইনডোর এশিয়া কাপ হকি টুর্ণামেন্টের। সোমবার আসরের উদ্বোধনী ম্যাচে শক্তিশালী মালয়েশিয়ার বিপক্ষে বিধ্বস্ত হয়েছে বাংলাদেশ। এদিন বাংলাদেশ সময় সকাল ৯ টা ২০ মিনিটে থাইল্যান্ডের চোনবুরিতে নিজেদের প্রথম ম্যাচে মালয়েশিয়া ৬-০ গোলে হারায় বাংলাদেশকে। বিজয়ী দল ম্যাচের প্রথমার্ধে ৪-০ গোলে এগিয়ে ছিল। দ্বিতীয়ার্ধে তারা আরো দু’টি গোল করলে বড় হার নিয়েই ম্যাচ শেষ করতে হয় বাংলাদেশকে।

প্রথমবারের মতো ইনডোর হকি খেলতে নেমে মালেয়শিয়ার সামনে পাত্তাই পাননি জিমি-শিতুলরা। ম্যাচের শুরু থেকেই বাংলাদেশকে চাপে রেখে খেলতে থাকে মালেয়শিয়া। ইনডোরে খেলার অভিজ্ঞতা না থাকায় লাল-সবুজের খেলোয়াড়দের ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত হিমশিম খেতে হয়। এ সুযোগে একের পর এক গোল আদায় করে নেয় মালয়েশিয়া।

সোমবার শুরু হয়ে ২১ জুলাই পর্যন্ত চলবে ইনডোর এশিয়া কাপ হকি টুর্নামেন্টের খেলা। আসরের ‘এ’ গ্রুপে খেলছে বাংলাদেশ। গ্রুপের অন্য দলগুলো হলো- ইরান, মালয়েশিয়া, ফিলিপাইন ও স্বাগতিক থাইল্যান্ড।

মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ইরান। স্থানীয় সময় বিকেল ৩টা এবং বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি। খেলা সরাসরি সম্প্রচার করবে থাইল্যান্ড হকি অ্যাসোসিয়েশনের ইউটিউব চ্যানেলে। ১৭ জুলাই তৃতীয় ম্যাচে লাল-সবুজরা খেলবে ফিলিপাইনের বিপক্ষে এবং ১৮ জুলাই গ্রুপের শেষ ম্যাচে বাংলাদেশ মুখোমখি হবে স্বাগতিক থাইল্যান্ডের।

 

বাংলাদেশ দল: হেড কোচ- হামিদরেজা বোখারাই কাশি, কোচ- মো:জাহিদ হোসেন রাজু, ম্যানেজার- জামিল আব্দুন নাসের ও আম্পায়ার- মো: শাহবাজ আলী। খেলোয়াড়- অসীম গোপ ( গোলরক্ষক ) আবু সাইদ নিপ্পন গোলরক্ষক), ইমরান হাসান পিন্টু, রাসেল মাহমুদ জিমি, ফরহাদ আহমেদ শিতুল (অধিনায়ক), আশরাফুল ইসলাম (সহ-অধিনায়ক), খোরশেদুর রহমান, ফজলে হোসেন রাব্বি, সারওয়ার হোসেন, মাইনুল ইসলাম কৌশিক, মিলন হোসেন ও রুম্মান সরকার।

 

স্ট্যান্ডবাই : সোহানুর রহমান সবুজ, মো: নাঈম উদ্দিন ও বিপ্লব কুজুর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন