ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

যুবককে পিটিয়ে হত্যা

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

মাকে শারীরিক নির্যাতন করায় বিরামপুর পৌর এলাকায় মেজবাউল ইসলাম ভোলা (২০) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার বিরামপুর পৌর এলাকার ৭নং ওয়ার্ড পলাশবাড়ি মহল্লায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মাকে শারীরিক নির্যাতনের অযুহাতে ভোলাকে ধরে নিয়ে বিচারের ছলে একই গ্রামের মৃত গজিম উদ্দিন মাস্টারের পুত্র ডন মিয়ার মুরগীর ফার্মের ভেতরে একটি গাছে বেঁধে কয়েকজন মিলে তাকে বেধড়ক পেটায়। পেটানোর এক পর্যায়ে সেখানেই ভোলার মৃত্যু ঘটে।
হাসপাতালের ইমারজেন্সী বিভাগের দায়িত্বরত ডা. আয়শা আক্তার জানান, মৃত অবস্থায় একই গ্রামের জহুরুল ইসলাম ফার্মের একটি মুরগী বহনকারী মিনি ট্রাকে করে নিহতের লাশ বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির উদ্দেশ্যে নিয়ে আসে। সকাল ৯ টায় মৃত অবস্থাতেই আনা হয়েছিল এবং তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলেও তিনি জানান।

এদিকে বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার জানান, ভিকটিমের লাশটি হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় আনা হয় এবং সুরতহাল রিপোর্টের জন্য লাশটি দিনাজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন