বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছুটির দিনের বাধ্যতামূলক ডিউটিতে গিয়ে সড়কে প্রাণ হারালেন এনজিও কর্মী

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ৪:৪৬ পিএম | আপডেট : ৫:০৩ পিএম, ১৯ জুলাই, ২০১৯

ছুটির দিনে এনজিও'র টিম ওয়ার্কে বের হয়ে ঠাকুরগাঁওয়ে নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বেসরকারি এনজিও আশা'র কর্মী নিহত হয়েছেন।

শুক্রবার দুপুরে রাণীশংকৈল-বালিয়াডাঙ্গী মহাসড়কের নতুন মার্কেটের ব্রীজের পাশে এ ঘটনা ঘটে। নিহত এনজিও কর্মী মনিরুল ইসলাম (৪২) রাণীশংকৈল উপজেলার নেকমরদ শাখায় কর্মরত ছিলেন। তিনি ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা রুহিয়া থানার ঘনেকৃষ্টপুর গ্রামের মৃত খায়রুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে টিম ওয়ার্কে বের হয়েছিলেন মনিরুল ইসলাম। নেকমরদ বাজার থেকে বালিয়াডাঙ্গী'র উদ্দেশ্যে আসা একটি নছিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে গুরুতর আহত হন মনির। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন আশা'র কর্মী জানান, সম্প্রতি বেসরকারি এনজিও আশা কর্মীদের বকেয়া আদায়ের জন্য ছুটির দিন শুক্রবার টিম ওয়ার্কে বাধ্যতামূলক বের করছেন। সারা সপ্তাহের ক্লান্তিকর কাজের পর ছুটির দিনটিতেও হাড়ভাঙ্গা ও টার্গেট পূরণের কাজ করতে গিয়ে তারা শাররীক সক্ষমতা ও পরিবারের সাথে সময় দিতে না পারার কারণে মানসিক সুস্থতা হারিয়ে ফেলছেন বলে অভিযোগ কর্মীদের।
রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান বলেন, নছিমনটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন